আজ শুভজন্মদিন সোনু সুদের, আজকের দিনে গরীব মানুষের জন্য নতুন পরিকল্পনা তার 

ইউবিজি নিউজ ব্যুরো : গত তিনমাস বিরাম বিহীন ভাবে কাজ করে চলেছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের আসল দাতা। এমনকি জন্মদিনের দিনও বিরাম নেই তার। আজ ৪৭ এ পা দিলেন সোনু সুদ।

তার আজকের পরিকল্পনা দেশ জুড়ে মেডিকেল ক্যাম্পের ব্যাবস্থা করবেন যেখানে ৫০ হাজার মানুষ আসতে পারবেন এবং চিকিৎসা হবে বিনামূল্যে। সোনু সুদ যেমন ভগবানের পাঠানো দূত। যে কোনো সমস্যা মেটানোর জন্য তিনি এগিয়ে আসছেন কিছু না ভেবেই।

সোনু সুদ এই মেডিকেল ক্যাম্প এর পরিকল্পনা সম্পর্কে বলেছেন ” আমি কদিন ধরেই এই ক্যাম্প তৈরির কথা ভাবছি এমনকি কিছু রাজ্য যেমন উত্তরপ্রদেশ, ঝাড়খণ্ড, ওড়িসা এবং পাঞ্জাবের ডাক্তারদের সাথে কথা বলেছি।

আসাম এবং বিহারে বন্যার কারণে সেখানে পরিকল্পনা স্থগিত রাখা হচ্ছে। তাদের মতে এই মুহূর্তে ১০০০ লোককে ক্যাম্পে আনা যাবেনা। তবে এটা সাধারণ ক্যাম্প হবেনা। এখানে কোভিড ১৯ এর সমস্ত গাইড লাইন মানা হবে ।

আমরা সমস্ত নিয়ম মেনেই এই ক্যাম্প খোলার চেষ্টা করছি। শুধু ৫০০০ বা ৬০০০ মানুষ নয়, আমরা দেশ জুড়ে ৫০০০০ মানুষের ক্যাম্পের ব্যাবস্থা করছি। যাতে গ্রামের সমস্ত মানুষ এর সুবিধা পায় এবং নিজের চিকিৎসা করাতে পারে।”

এদিকে জন্মদিনেও কাজে ব্যাস্ত সোনু সুদ। পরিবারকে একদম সময় দিতে পারছেননা। সোনু সুদ বলেন “আমার পরিবার জানে আমি মানুষদের সাহায্য করছি।

আমি আমার ছেলেকে জিজ্ঞাসা করেছিলাম বেটা তুমি তো খুশি নও আমি সময় দিতে পারছি না তোমাদের, তখন আমার ছেলে বলে তুমি তো মানুষদের সাহায্য করছো । এতে তোমার শক্তি আরও বাড়বে। আমি দুঃখিত যে আমি মানুষদের জন্যে কিছু করতে পারছিনা”।