দিল্লিতে যুবককে জোর করে পাক বিরোধী স্লোগান বলানোর চেষ্টা

ইউবিজি নিউজ :‌ এক যুবককে জোর করে পাক বিরোধী স্লোগান বলতে বাধ্য করা হল। ঘটনার ভিডিও ভাইরাল হতেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে রাজধানীর খাজোরি খাস এলাকায়।

‘‌পাকিস্তান মুর্দাবাদ’‌ ভিডিওটি ভাইরাল হতেই ধৃত ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।
ভিডিওটিতে দেখা গেছে, অভিযুক্ত ব্যক্তি অজয় গোস্বামী একজনকে মারছে। মাটিতে ফেলে অভিযুক্ত অজয় গোস্বামী হেনস্থার শিকার ওই ব্যক্তির উদ্দেশে বলছে, ‘‌জোরে জোরে বল।

হিন্দুস্তান জিন্দাবাদ। পাকিস্তান মুর্দাবাদ।’‌ মার খাওয়া যুবকটি গোস্বামীর পা ধরে অনুরোধ করছে, ‘‌আমায় ছেড়ে দাও।’‌ ভিডিওটিতে আশেপাশে উপস্থিত থাকা ব্যক্তিদের আওয়াজও শোনা গেছে। তারা বলছে, ‘‌আসাদউদ্দিন ওয়াইসি মুর্দাবাদ। তিনি একজন লোকসভার সাংসদ। এবং এআইএমআইএমের সভাপতি।’‌

এই ঘটনার পর উত্তর–পূর্ব দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় কুমার সাইন বলেছেন, ‘‌খাজোরি খাস এলাকার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনার প্রেক্ষিতে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।’‌ পুলিশ জানিয়েছে, গত বছর দিল্লি হিংসার ঘটনায় অভিযুক্ত ছিল এই অজয় গোস্বামী। জানা গেছে যে ব্যক্তিকে মারধর করা হয়েছে, তার বিরুদ্ধেও ডাকাতি ও খুনের মামলা রয়েছে। কেন এই ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়।