করোনার কবলে এবার সোনু সুদ, কদিন আগেই নিয়েছিলেন ভ্যাকসিন

ইউবিজি নিউজ ডেস্ক, : এবার করোনা আক্রান্ত হলেন বলি অভিনেতা সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা শেয়ার করেছেন অভিনেতা। এখবর তার ভক্তদের কাছে পৌঁছতেই তারা চরম উদ্বেগ প্রকাশ করতে শুরু করে। যদিও সোনু জানিয়েছেন, তিনি এই মুহুর্তে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।

এদিন দুপুরে ইনস্টা পোস্টে সোনু লেখেন, ‘আমি আপনাদের সকলকে বলতে চাইছি যে, আজ সকালে আমার করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। সমস্ত সচেতনতা বিধি মেনে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং নিজের যথেষ্ট যত্ন রাখছি। তবে চিন্তা করবেন না আপনাদের সমস্যাগুলি সমাধান করার জন্য এটা আমাকে যথেষ্ট সময় দেবে। মনে রাখবেন আমি সব সময় আপনাদের সকলের পাশে আছি’। অর্থাৎ নিজে করোনা আক্রান্ত হলেও তিনি যে সাহায্য চালিয়ে যাবেন সে ব্যাপার স্পষ্ট জানিয়েছেন বলিউডের এই রিয়েল হিরো।

তবে মাত্র কিছুদিন আগে করোনা ভ্যাকসিন নিয়েছিলেন সোনু। এমনকি তাঁকে পঞ্জাব সরকারের তরফে করোনা ভ্যাকসিন কর্মসূচির ব্যান্ড অ্যাম্বাসাডরও ঘোষণা করা হয়। প্রথম ডোজ নিয়েছিলেন তিনি, কিন্তু দ্বিতীয় ডোজ নেওয়ার আগেই করোনা আক্রান্ত হলেন তিনি।

উল্লেখ্য, আগের বছর করোনার সময়ে গরীবের ত্রাতা হয়ে উঠেছিলেন সোনু সুদ। নিজের উদ্যোগে মুম্বইয়ের ধারাভি বস্তি থেকে প্রচুর পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছিলেন। বলা হয় মোট ৯০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরত পাঠিয়েছিলেন সোনু সুদ। গরীবের মসীহা তিনিই।

রাষ্ট্রসংঘের পক্ষ থেকে এসডিজি স্পেশাল হিউম্যানিটারিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড পেয়েছেন সোনু। মানুষের জন্য তিনি যে কী করেছেন তা প্রমাণের জন্য বুঝি এটুকুই যথেষ্ট। সিনেমার পর্দা তাঁকে চেনে নিষ্ঠুরতার ভিলেন হিসেবে, কিন্তু বাস্তবে আসলে তিনিই নায়ক, দ্য রিয়েল হিরো। আর তাই নিজে আক্রান্ত হয়েও ভাবছেন মানুষের কাজ করার কথা, আশ্বাস দিচ্ছেন আছেন তিনি-পাশেই।