Ad
করোনা ভাইরাসদেশ

লকডাউনের মেয়াদ শেষ পর্যন্ত বাড়ানো হবে কিনা সে ব্যাপারে রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক আজ প্রধানমন্ত্রীর

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, ডেস্ক :দ্বিতীয় দফার লকডাউন চলাকালীন কেন্দ্রের তরফ থেকে বলা হয়েছিল যে, লকডাউন আর বাড়ানো হবে না। তবে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিন্তু দেশজুড়ে করোনা পরিস্থিতি ধীরে ধীরে জটিল হচ্ছে। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে গোটা দেশে প্রায় ২৭ হাজার। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১,৯৭৫।

ফলে লকডাউন তুলে নেওয়া নিয়ে আরেকবার ভাবতে হচ্ছে কেন্দ্রকে। এ ব্যাপারে বাংলা সহ একাধিক রাজ্যগুলি লকডাউন বাড়ানোর পক্ষেই সওয়াল করেছে। তাই লকডাউনের মেয়াদ শেষ পরযন্ত বাড়ানো হবে কিনা সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক করবেন আজ।

Ad

এই নিয়ে করোনা আবহে তৃতীয়বার মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী। লকডাউনের নিয়ম মেনেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে সোমবার সকাল ১০টায় বৈঠক হবে। তার পরেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী। সেক্ষেত্রে শুধুমাত্র গ্রীন জোনগুলোতে লকডাউন তুলে নেওয়া হতে পারে বলে মনে করছেন অনেকেই। এছাড়াও বিভিন্ন রাজ্যগুলিতে করোনা পরীক্ষা আরো বাড়ানো নিয়েও আলোচনা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন