Ad
করোনা ভাইরাস

লাদাখের গ্রামে জেসিবি করে নদী পেরিয়ে পরিষেবা দিতে কোভিড যোদ্ধারা, ভাইরাল ছবি দেখে কুর্নিশ নেটিজেনদের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : কিছুদিন আগে জম্মু-কাশ্মীরে খরস্রোতা নদী হেঁটে পেরিয়ে কোভিডরোধী টিকা দিতে যেতে দেখা গিয়েছিল কোভিড যোদ্ধাদের। এ বার ভাইরাল হল লাদাখের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে নির্মাণকাজে ব্যবহৃত ‘আর্থ মুভার’-এ নদী পেরিয়ে দূর দূরান্তের গ্রামে পরিষেবা দিতে যাচ্ছেন যোদ্ধারা।

ছবিটি নিজের টুইটারে শেয়ার করেছেন লাদাখের সাংসদ জামিয়াং সেরিং নামগ্যাল। শেয়ার করার সঙ্গে তিনি লেখেন, ‘‘কোভিড যোদ্ধাদের একটি দল প্রত্যন্ত লাদাখে পরিষেবা দিতে যাচ্ছে। বাড়িতে থাকুন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন এবং কোভিড যোদ্ধাদের সঙ্গে সহযোগিতা করে চলুন।’’

Ad

ছবিতে দেখা যাচ্ছে একটি ‘আর্থ মুভার’ লোডার অর্থাৎ যেটি মূলত নির্মাণকাজে ব্যবহৃত হয়, তাতে চেপেই পাড়ি দিয়েছেন ওই কোভিড যোদ্ধারা। তাঁদের মধ্যে দু’জনের পরনে আবার পিপিই কিট। পাথুরে নদীর তীব্র খরস্রোতা বহমান জলের উপর দিয়ে ওই লোডারেই নিজেদের গন্তব্যের দিকে চলেছেন তাঁরা।

উল্লেখ্য, দেশের প্রায় সব প্রান্তের মতো লাদাখেও ক্রমশ কমছে কোভিডের দাপট। আর সে কারণেই পর্যটকদের জন্য লাদাখের প্রবেশদ্বার খুলে দেওয়া হচ্ছে। ফলে অর্থনীতি নতুন করে চাঙ্গা হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছে লাদাখ।

আরও পড়ুন