রাজ্যে ক্রমেই বেলাগাম হচ্ছে করোনা পরিস্থিতি, কদিনে করোনা আক্রান্ত ৮৪২৬ জন, বাড়ল মৃতের সংখ্যা

    UBG NEWS: রাজ্যে ক্রমেই বেলাগাম হচ্ছে করোনা পরিস্থিতি। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হলেন ৮ হাজারেরও বেশি মানুষ।

    পাশাপাশি বেড়েছে করোনায় মৃতের সংখ্যাও। একদিনে করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১০ জন। তবে গত ২৪ ঘন্টায় করোনার হাত থেকে সুস্থ হয়েছেন ৪ হাজার ৬০৮ জন।

    বাংলায় চলছে বিধানসভা নির্বাচন। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমণও। এখনও ৩ দফা নির্বাচন বাকি থাকায় করোনা পরিস্থিতিকে মাথায় রেখে নির্বাচন কমিশনের কাছে ভোটপর্বের দিন সংখ্যা কমানোর আবেদন করা হয়েছিল। কিন্তু ইতিমধ্যেই তা খারিজ করে দিয়েছে কমিশন। ফলে চলছে রাজনৈতিক কর্মসূচি।

    অসংখ্য জনগণ অংশ নিচ্ছে তাতে। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ কিছু রাজনৈতিক নেতার কথা অনুযায়ী, রাজনৈতিক কর্মসূচি থেকে করোনা সংক্রমণ ছড়াচ্ছে না। কিন্তু তাঁদের ধারণা যে সম্পূর্ণ ভ্রান্ত, তা প্রমাণ করে দিচ্ছে স্বাস্থ্য দফতরের প্রকাশ করা দৈনিক বুলেটিন।

    সোমবার সন্ধ্যায় রাজ্যের স্বাস্থ্যমন্ত্রকের তরফে প্রকাশ করা বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৮ হাজার ৪২৬ জন। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৬ লক্ষ ৫৯ হাজার ৯২৭ জন। রবিবারের তুলনায় আক্রান্তের সংখ্যা সামান্য বাড়ছেও সোমবার বেড়েছে মৃতের সংখ্যা।

    গত ২৪ ঘন্টায় করোনার জেরে প্রাণ হারিয়েছেন ১০ জন। রবিবার সংখ্যাটা ছিল ২৮। ফলে সবমিলিয়ে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ১০ হাজার ৬০৬ জন। বাংলার করোনা পরিস্থিতি ক্রমেই লাগামছাড়া হওয়ায় উদ্বিগ্ন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রক।