উদ্বেগ বাড়িয়ে শিলিগুড়িতে অব্যাহত করোনা আক্রান্তের উর্ধ্বমুখী গ্রাফ, ফের করোনায় আক্রান্ত ৪১, মৃত ২

শিলিগুড়ি, ৩ সেপ্টেম্বরঃ উদ্বেগ বাড়িয়ে বৃহস্পতিবারও শিলিগুড়িতে অব্যাহত রইলো করোনা আক্রান্তের উর্ধ্বমুখী গ্রাফ। এদিন শিলিগুড়ি পুরনিগম এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৪১ জন। আরও উদ্বেগ বাড়িয়ে বৃহস্পতিবার দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ১০৬।

দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৫ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১৬ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৫, খড়িবাড়ি ব্লকে ৫, মাটিগাড়া ব্লকে ২৫, ফাঁসিদেওয়া ব্লকে ৩ জন, সুকনায় ৬, বিজনবাড়ি এলাকায় ৪, সুখিয়া পোখরিতে ১১, দার্জিলিং পুর এলাকায় ২, কার্শিয়াং পুরসভা এলাকায় ২, মিরক পুরসভা এলাকায় ৪ এবং তাকদহ এলাকায় ৪ জনের শরীরে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং জেলাতে নতুন করে করোনায় আক্রান্তের খবর মেলেনি।

এদিন শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ জনের। শিলিগুড়ির চ্যাং সুপারস্পেশালিটি নার্সিংহোমে মৃত্যু হয়েছে দার্জিলিং-এর রোংলির বাসিন্দা বিষ্ণু থাপার। অন্যদিকে, শিলিগুড়ি সেবক রোডের বেসরকারি নার্সিংহোমে মৃত্যু হয়েছে সিকিমের বাসিন্দা তুফান গজমের নামে ৬০ বছর বয়সী এক ব্যক্তির।