Ad
কোচবিহার

কে হবে দিনহাটা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী? জোড় চর্চা কোচবিহার জেলা জুড়ে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS: কে হবে বিধানসভা উপনির্বাচনে দিনহাটা থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী, নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই শুরু হয়েছে দিনহাটা সহ গোটা কোচবিহার জেলা জুড়ে জোর চর্চা।

জানা যায় তৃণমূল কংগ্রেসের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ জন ব্যক্তির নাম সহ পাঠান হয়েছে বিস্তারিত তথ্য। এদের মধ্যে রাজনৈতিক ব্যক্তিত্ব সহ সাংবাদিক, শিক্ষক, চিকিৎসকের নাম নিয়েও চলছে একাধিক গুঞ্জন।

Ad

যেসব ব্যক্তিত্বের নাম বারবার শোনা যাচ্ছে তাদের মধ্যে অন্যতম বর্তমানে তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট তথা একুশের বিধানসভা ভোটে পরাজিত প্রার্থী উদয়ন গুহ, জেলা পরিষদের কর্মাদক্ষ্য মীর হুমায়ুন কবীর, সদ্য মৃত ব্লক সভাপতি অসীম নন্দীর বোন অপর্ণা দে নন্দী, প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন সহ বিশিষ্ট সাংবাদিক, চিকিৎসক, শিক্ষক সহ একাধিক ব্যক্তিত্ব।

তবে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের আগেই ঘোষণা করেছিলেন এক ব্যক্তি এক পদ। সে ক্ষেত্রে উদয়ন গুহর নির্বাচনী লড়াই করার সম্ভাবনা কতটা তার প্রশ্ন থেকে যায়। অপরদিকে উদয়ন গুহর বিরোধী গোষ্ঠীর মীর হুমায়ুন কবীর, তিনি দাঁড়ালে গোষ্ঠী কোন্দলের কোপে পড়বে কি দল সেই চিন্তা থেকেই যায় বলে মনে করেন অনেকেই।

আবার প্রাক্তন তৃণমূল কর্মী অসীম নন্দীর সেন্টিমেন্টকে কাজে লাগিয়ে তার বোন অপর্ণা দে নন্দীকে প্রার্থী করার জোর জল্পনা চলছে।

কোচবিহার জেলার সমস্ত হেভিওয়েট নেতৃত্বকেই দল কোন না কোন পদে বসিয়েছেন। কিন্তু প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মনকে শাসকদল তৃণমূল কংগ্রেসের কোন পদে দেখতে পাওয়া যায়নি। তাহলে কি শাসক দল তৃণমূল কংগ্রেস এবং তার ভোট কুশলী পিকে কি প্রার্থী করতে চলেছে বিনয় কৃষ্ণ বর্মনকে।

অপরদিকে দেখা যাচ্ছে কোচবিহার জেলার সব থেকে বেশি গোষ্ঠী কোন্দলের ছবি বারবার ধরা পড়ছে দিনহাটা শহর জুড়ে। তাই রাজ্য নেতৃত্ব এমন কোন ব্যাক্তিকে সামনে আনতে চাইছেন যে থাকবে দলের সমস্ত নেতা কর্মীর কাছেই গ্রহনযোগ্য। তাই দিনহাটায় নতুন মুখ হিসাবে সমাজের বিশিষ্ট ব্যক্তিগণ যেমন সাংবাদিক, চিকিৎসক, শিক্ষকদের নাম উঠে আসছে বার বার।
#    Cochbehar    By-Election      TMC
#    কোচবিহার      উপনির্বাচন       তৃণমূল কংগ্রেস

আরও পড়ুন