কোচবিহারবিধানসভা নির্বাচন-২০২১

Voting Live: দিনহাটার অসুস্থ ভোট কর্মী কে হাসপাতালে ভর্তি করা হল

ভোট হচ্ছে কোচবিহারের দিনহাটা, নদিয়ার শান্তিপুর, উত্তর ২৪ পরগনার খড়দহ ও দক্ষিণ ২৪ পরগনার গোসাবা বিধানসভা কেন্দ্রে।

করোনাবিধি মেনে সুষ্ঠু নির্বাচন করাতে মরিয়া নির্বাচন কমিশন। ১০০ শতাংশ বুথেই কেন্দ্রীয় বাহিনী রয়েছে। বুথ পিছু রয়েছে ৪ জন করে কেন্দ্রীয় বাহিনী। দিনহাটায় মোতায়েন রয়েছে ২৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। এছাড়া খড়দহতে ২০ কোম্পানি, শান্তিপুরে ২২ কোম্পানি ও গোসাবায় ২৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে।

এই চার কেন্দ্রের উপনির্বাচনের ফলাফল ২ নভেম্বর।

Ad

নির্বাচনের লাইভ আপডেট :

11:59,

দিনহাটা ২ নম্বর ব্লকের বামন হাট অন্তর্গত ৯০ নাম্বার বুথের প্রিসাইডিং অফিসার ধর্মরাজ কাহালী ভোট পর্ব চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।তৎক্ষণাৎ তাকে বামন হাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পৌঁছানো হয়। তার বুকে ব্যথা করছিল বলে প্রাথমিক ডাক্তারি সূত্রে জানানো হয়েছে, সেই সাথে তার উচ্চ রক্তচাপ দেখা যায়। তৎক্ষণাৎ চিকিৎসা শুরু হয়।হাসপাতালে প্রচণ্ড 2 নম্বর ব্লক ভিডিও এবং কোচবিহারের অতিরিক্ত জেলা শাসক। অতিরিক্ত জেলা শাসক জানান, বর্তমানে ডাক্তারি সূত্রে জানানো হয়েছে অসুস্থ ধর্মরাজ বাবু অনেকটাই সুস্থ। উনার স্বাস্থ্যের প্রতি প্রশাসকের নজর রাখছে। উচ্চ চিকিৎসার প্রয়োজন হলে অবশ্যই তা করা হবে।

 

 

11:50,



ভোট চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন দিনহাটার ৯০ নম্বর বুথের প্রিসাইডিং অফিসার। ওই বুথে বন্ধ ভোটদান প্রক্রিয়া।  

 

11:40,



শান্তিপুরে বিজেপি প্রার্থীর পোলিং এজেন্টকে বাড়িতে গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। চরম আতঙ্কে এজেন্টের পরিবার। ভয়ে ছেলেকে তালাবন্দি করে রাখেন ওই এজেন্টের মা। রাতে তৃণমূল কর্মীরা তাঁর বাড়িতে এসে হুমকি দিয়েছে বলে দাবি বিজেপি এজেন্টের। খবর পেয়ে এ দিন সকালে বিজেপি প্রার্থী গিয়ে ওই পোলিং এজেন্টকে মুক্ত করেন। যদিও তৃণমূল এই অভিযোগ নস্যাৎ করেছে।  

 

 

10:41,



খড়দহের বিজেপি প্রার্থী জয় সাহাকে ‘গো ব্যাক’ স্লোগানের রিপোর্ট তলব নির্বাচন কমিশনের। দিনহাটাতেও  বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ। প্রার্থীর সঙ্গে তৃণমূল কর্মীদের বচসা। এই   ঘটনারও রিপোর্ট তলব করেছে কমিশন।  

 

 

10:40,



 ভেটাগুড়ি লাল বাহাদুর শাস্ত্রী বিদ্যাপীঠ ভোট কেন্দ্রে ভোট পরিস্থিতি ঘুরে দেখলেন দিনহাটা উপনির্বাচন কেন্দ্রের তৃণমূল প্রার্থী উদয়ন গুহ।   

 


10:30,



দিনহাটায় বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী অশোক মণ্ডল। দিনহাটা হাইস্কুলে ভোট দিতে গিয়েছিলে বিজেপি প্রার্থী। সেই সময় তাঁর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। কেন্দ্রীয় বাহিনীর সামনেই তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি প্রার্থীর বচসা হয়। মুহূর্তে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তাঁকে ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে বলে পাল্টা অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী। 

 

 

 

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]