মাতালহাটে বুড়া ধরলা নদীর উপর ফুট ব্রিজের কাজের সূচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ

UBG NEWS : ভোট আছে ভোট চাই কিন্তু নেতাদের আশ্বাস আশ্বাসই থেকে যায়।ইতিপূর্বে একাধিকবার বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছিল ব্রিজ তৈরি হবে। কিন্তু বছরের পর বছর ধরে নয় কলাগাছের ভেলা না হয় বাঁশের সাঁকো এই ওদের চলাচলের ভরসা। দীর্ঘ বছর পর সেই সেতুর কাজের সূচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

বুধবার দিনহাটা ১ ব্লকের মাতালহাট গ্রাম পঞ্চায়েতের বুড়া ধরলা নদীর উপর বীরেন বাবুর ঘাটে ফুট ব্রিজের কাজের সূচনা করেন মন্ত্রী।উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক জগদীশচন্দ্র বরমা বসুনিয়া, জেলা পরিষদ কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন, সদস্য কৃষ্ণকান্ত বর্মন সহ অন্যান্যরা।

বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বলেন এলাকার মানুষের চলাচলের জন্য তার কাছে দাবি জানানো হয় । সকলের চলাচলের সুবিধার্থে ২৩ লক্ষ টাকা ব্যয়ে এই ফুট ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়। এই ব্রিজের কাজ সম্পন্ন হলে নদীর দুই পাড়ের বাসিন্দাদের দুঃখ দূর্দশা ঘুচবে। স্থানীয় এলাকার বাসিন্দারা অনেকে বলেন এদিন কাজের সূচনা হলেও বাস্তব রূপ কবে পাবে তার অপেক্ষায় তারা।

এদিকে স্থানীয় বিজেপি নেতৃত্ব অবশ্য বলেন ভোট ঘোষণা না হলেও সময় যত এগিয়ে আসছে রাজ্যের শাসক দল নানারকম শিলান্যাসের নামে রাজনীতি করার চেষ্টা করছে।