Ad
কোচবিহার

বিএসএফদের বিরুদ্ধে মহিলাদের চেকিং এর নামে হেনস্তা করার উদয়ন গুহের অভিযোগ ভিত্তিহীন, বর্ডার ঘুরিয়ে সাংবাদিকদের একথা জানালেন গীতালদহের ৯০ ব্যাটেলিয়ানের আধিকারিক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS,দিনহাটা: বিএসএফের বিরুদ্ধে দিনহাটা বিধায়কের করা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে সংবাদ মাধ্যমের সামনে জানালো গিতালদহ ৯০ ব্যাটালিয়নের আধিকারিক। তিনি বলেন আমাদের দেশের সুরক্ষার জন্য সরকার নিয়োগ করেছেন।

আমাদের জওয়ানরা তারা নিজেদের কাজ সঠিক ভাবেই করে। যদি সত্যি এমন কেউ অভিযোগ করে থাকেন আমাদের কাছে করুক আমরা সেই জওয়ানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব। অবশ্যই দেশ বাসীর নিরাপত্তার জন্য আমাদের বিভিন্ন সময় সাধারণ মানুষদের চেকিং করতে হয়। কিন্তু সে ক্ষেত্রেও আমাদের মহিলা জওয়ানরা মহিলাদের চেকিং করেন এবং পুরুষ দের পুরুষ জওয়ানরা চেকিং করেন।

Ad

শুধু তাই নয় আমাদের জওয়ান দের বিরুদ্ধে বলা হয়েছে আমারা গ্রাম বাসির ফসল নষ্ট করে এটাও সম্পুর্ন মিথ্যা। কাঁটা তার লাগোয়া গ্রামের গ্রাম বাসীদের সাথে বসে আলোচনা করেই আমরা পদক্ষপ নেই। আমার গ্রাম বাসিকে বোঝাই কাঁটা তারের সামনে চাষ করলে রাতে যখন জওয়ানরা নজর দাড়ি চালায় তাদের সমস্যা হয়। আর সেই সুযোগ নিয়েই অসাধু ব্যক্তিরা ঢুকে আসে কাঁটা তারের সামনে। আর গ্রাম বাসীরাও আমাদের যথেষ্ট সাহায্য করে। তারাও নির্দিষ্ট দূরত্ব বোজায় রেখেই চাষাবাদ করেন।

গ্রামবাসী আয়শা দাওয়া বলেন,আমাদের কোন রকম সমস্যা বিএসএফের পক্ষ থেকে করা হয় না। আয়ুব আলী বলেন, বিএসএফ স্যার ম্যাম রা আমাদের কোন রকম সমস্যা করে না। চাষ বাসের ক্ষেত্রেও কোন সমস্যা হয় না।

আরও পড়ুন