ক্যাব এর বিরোধিতার পোস্টে খুনের হুমকি দিনহাটার বিধায়ক উদয়ন গুহকে

ইউবিজি নিউজ ব্যুরো : নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে বিরোধীতার আহ্বান জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়ার পরেই খুনের হুমকির মুখে পড়লেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। বৃহস্পতিবার নিজের ফেসবুকে নাগরিকত্ব সংশোধনী আইনের তীব্র বিরোধিতা করে একটি পোস্ট দেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। তারপরই সেই ফেসবুক পোস্টে তাঁকে খুনের হুমকি দেন তুষার বিশ্বাস নামে এক ব্যক্তি।

অভিযোগ,গত ১১ ডিসেম্বর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছিলেন বিধায়ক উদয়ন গুহ। সেই পোস্টে লেখা ছিল “এনআরসি ও ক্যাব এর প্রতিবাদে আগামী সোমবার বিশাল মশাল মিছিল হেমন্ত বসু কর্নারে বেলা ৫.৩০মি।” সেই সোশ্যাল মিডিয়ার পোস্টে তুষার বিশ্বাস নামে এক যুবক অস্পষ্ট ভাষায় লেখেন “দিনহাটায় তোকে সুযোগমত হাতে পেলেই গ লার নলী তেপো চা নো হবে দাড়া যবন দালাল বাঙালি হিন্দু বিরো ধী তিনু।” তৃণমূল বিধায়ককে গলার নালী কেটে দিয়ে খুনের হুমকি দিয়ে একটি কমেন্ট করেন।

তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়ার পোস্টে এভাবে অস্পষ্ট ভাষায় হুমকি দেন ওই যুবক। এই হুমকির বিষয়ে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে জেলা জুড়ে।

ইতিমধ্যেই গোটা ঘটনা জানিয়ে পুলিসের দ্বারস্থ হয়েছেন বিধায়ক। উদয়ন গুহ জানিয়েছেন “আমাকে গলা কেটে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। অবশ্যই বিজেপির কেউ এ কাজ করেছে তবে মিছিল আমরা করবই। আমি পুলিসকে জানিয়েছি। একটু চিন্তা হয়েছে কারণ আমার অনুগামীরা এই নিয়ে যদি কিছু করে তাহলে মুশকিল।” প্রাথমিক অনুমান দিনহাটারই বাসিন্দা এই তুষার বিশ্বাস নামের ব্যক্তি। যদিও উদয়ন গুহ তাঁকে চেনন না বলেই জানিয়েছেন। কোচবিহার জেলা পুলিশের তরফ থেকে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানা গেছে।