তৃণমূল নেতা তথা দিনহাটা পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য জয়দীপ ঘোষ কে পেটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করলো তৃণমূল যুব কংগ্রেস

UBG NEWS, দিনহাটা :  তৃণমূল নেতা তথা দিনহাটা পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য জয়দিপ ঘোষ ও তার বাড়ির লোকের ওপর পুলিশি হামলার প্রতিবাদ ও পেটানোর অভিযোগে বিক্ষোভ মিছিল করলো তৃণমূল যুব কংগ্রেস।

এই মিছিলে নেতৃত্বদেন তৃণমূল যুব কংগ্রেসের শহর ব্লক সভাপতি মৌমিতা ভট্টাচার্য, উপস্থিত ছিলেন গৌরীশংকর মাহেশ্বরী, মিঠুন রাজভর, প্রিয়াঙ্কার বর্মন প্রমুখ। যদিও এ দিনের মিছিলে তৃণমূল যুব কংগ্রেসের জেলা নেতৃত্বের কোন অনুমতি ছিল না বলেই জানা গেছে।

এদিন দিনহাটা সংহতি ময়দান থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়। এরপর দিনহাটা শহর পরিক্রমা করে দিনহাটা থানায় এসে বিক্ষোভ দেখাতে শুরু করে ।  অনেক্ষন এই বিক্ষোভ চলে। তারপর এক প্রতিনিধি দল আই সি সঞ্জয় দত্তের কাছে একটি ডেপুটেশন জমা দেন দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়ে।

উল্লেখ্য, রবিবার দুপুর থেকে রাত পর্যন্ত টানা ৮ ঘন্টা দিনহাটা শহরের বিভিন্ন রাস্তা ট্রাক দাঁড় করিয়ে অবরোধ করে যার নেতৃত্ব দেয় জয়দিপ ঘোষ ।  যদিও ওই আন্দোলনকে তৃণমূলের পক্ষ থেকে কোনভাবেই সমর্থন করা হয়নি।

এ বিষয়ে বিধায়ক উদয়ন গুহ থেকে শুরু করে তৃণমূলের ব্লক সভাপতি অসীম নন্দী প্রমুখ জানান , ‘এই ঘটনার সাথে দলের কোন সম্পর্ক নেই।’তৃণমূল নেতা অসীম নন্দী অবরোধ অবরোধকারি দের দল থেকে বহিষ্কারের দাবি জানান। এই ঘটনায় দলের মধ্যে চাপান-উতোর শুরু হয়েছে।’

যুব তৃনমূলের কোচবিহার জেলার এক নেতা বলেন,”এদিনের এই ধিক্কার মিছিল নিয়ে সংগঠনের কোন অনুমতি নেই। পাশাপাশি সেদিনের ঘটনায় পুলিশ যথার্থ কাজ করেছে। ট্রাক দিয়ে রাস্তা অবরুদ্ধ করে মানুষকে হয়রানি কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এদিন যারা মিছিল করেছে তাদের বিরুদ্ধে রাজ্য নেতৃত্ব কাছে বিস্তারিত জানাব।”

শহর ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি মৌমিতা ভট্টাচার্য বলেন, জয়দীপ ঘোষ এর উপর পুলিশের অত্যাচারের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল দিনহাটা শহর পরিক্রমা করে। পাশাপাশি দিনহাটা থানায় একটি বিক্ষোভ দেখানো হয়। দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা না করলে বৃহত্তর আন্দোলনে নামার কথা ও তিনি বলেন।