কোচবিহার

কোচবিহারে বিজেপির শুভেচ্ছা বার্তার পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

কোচবিহার: কোচবিহার শহরের ১ নং ওয়ার্ডে বিজেপির শুভেচ্ছাবার্তা সম্বলিত পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতী বাহিনী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি সহ শুভেচ্ছা বার্তার পোস্টার ছিঁড়ে ফেলে।

শুধু তাই নয় সেই পোস্টার ছিঁড়ে পার্শ্ববর্তী একটি ড্রেনে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। শুক্রবার সকালে ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছে যান বিজেপি যুব মোর্চার কোচবিহার জেলা সভাপতি অজয় সাহা ও কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে সেখানে পৌঁছে যান।সেখানে গিয়ে ঘটনাস্থলসহ সরেজমিনে খতিয়ে দেখেন।

বিজেপির যুব মোর্চার কোচবিহার জেলা সভাপতি অজয় সাহা অভিযোগ করে বলেন, তৃণমূল কংগ্রেসের কিছু পেটয়া দুষ্কৃতী রাতে মদ্যপ অবস্থায় সংশ্লিষ্ট ওয়ার্ড এ বিজেপি শুভেচ্ছা বার্তার পোস্টার ছিঁড়ে ফেলে। যদিও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দেওয়া হয়েছে স্থানীয় নেতৃত্বের পক্ষ থেকে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]