কোচবিহারে বঙ্গধ্বনী যাত্রা কর্মসূচি নিয়ে ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

ইউবিজি নিউজ, দিনহাটা- বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচিতে কোচবিহার জেলার দিনহাটা মহকুমা ২ নম্বর ব্লকের নয়ারহাট এলাকায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এলো।

শনিবার নয়ারহাট এলাকায় তৃণমূলের তরফ থেকে বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচির আয়োজন করা হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ ছাড়াও দিনহাটা ২ নম্বর ব্লক তৃণমূল সাধারণ সম্পাদক আলতাব হোসেন, সাকিল আক্তার প্রমূখ।

নিজের গ্রাম পঞ্চায়েত এলাকায় কর্মসূচি পালন হলেও উপস্থিত ছিলেন না গোবরাছড়া- নয়ারহাট গ্রাম পঞ্চায়েত প্রধান মমতাজ বেগম, ব্লক তৃণমূলের প্রাক্তন সভাপতি তথা জেলা পরিষদের কর্মদক্ষ মির হুমায়ুন কোবির ও তার অনুগামীরা।

এ বিষয়ে প্রধান মমতাজ বেগম মুখ খুলতে চাননি। তবে তৃণমূল নেতা আলতাফ হোসেন বলেন, এখানে প্রধানের লোকজনরা উপস্থিত নেই। উদয়ন গুহ ও দলীয় কর্মীদের নিয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মাস কয়েক আগে কোচবিহার জেলায় ব্লক কমিটিগুলি গঠনের সময় এলাকার বিধায়ক উদয়ন গুহের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন  তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি মীর হুমায়ুন কোবির। এরপর বিধায়ক উদয়ন গুহকে বাদ দিয়ে আলাদাভাবে কর্মসূচি পালন করেন মির হুমায়ুন কোবির। এদিনের এই বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দল ফের প্রকাশ্যে এলো।