কোচবিহারের তৃণমূলের গোষ্ঠী কোন্দল মেটাতে এবার সরাসরি মাঠে নামছে তৃণমূলের ভোট কৌশূলী প্রশান্ত কিশোর

ইউবিজি নিউজ, কোচবিহার : কোচবিহারের তৃণমূলের গোষ্ঠী কোন্দল মেটাতে এবার সরাসরি মাঠে নামছে তৃণমূলের ভোট কৌশূলী প্রশান্ত কিশোর। আগামী রবিবার কোচবিহারের একাধিক বিক্ষুব্ধ নেতাদের সঙ্গে কলকাতায় বৈঠক করবেন প্রশান্ত কিশোর। ওই বৈঠকের যোগদানের জন্য কোচবিহারের একাধিক বিক্ষুব্ধ তৃণমূল নেতাদের ডেকে পাঠিয়েছেন প্রশান্ত কিশোর।

ইতিমধ্যে বেশ কয়েকজন নেতৃত্ব বৈঠকে মিলিত হওয়ার জন্য কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। জানা গিয়েছে, দিন কয়েক আগে প্রশান্ত কিশোরের টিমের লোকজন কোচবিহারের একাধিক বিক্ষুব্ধ নেতাদের সঙ্গে গোপনে বৈঠক করে গিয়েছেন। ওই বৈঠকের পর স্বয়ং পি.কে. জেলার বেশ কয়েকজন তৃণমূলের বিক্ষুব্ধ নেতাদের কলকাতায় ডেকে পাঠিয়েছেন।

কোচবিহার জেলার ন’টি আসনের মধ্যে কমপক্ষে চার থেকে পাঁচটি আসনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য দিনহাটা, সিতাই, কোচবিহার- উত্তর এবং কোচবিহার- দক্ষিণ বিধানসভা কেন্দ্র রয়েছে। এই কেন্দ্রগুলিতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এতটাই প্রকট যে প্রকাশ্যে এক গোষ্ঠী অপর গোষ্ঠীর বিরুদ্ধে সমালোচনা করে চলেছে।

ভোটের মুখে এই পরিস্থিতিতে গোষ্ঠীদ্বন্দ্ব মিটাতে প্রকাশ্যে মাঠে নামতে হচ্ছে প্রশান্ত কিশোরকে। রাজনৈতিক মহল মনে করেন, যতই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর কথা বলা হোক না কেন, তৃণমূলের প্রার্থী বাছাইয়ে মুখ্য ভূমিকা নেবে প্রশান্ত কিশোর ও তার টিম।