Ad
কোচবিহার

তৃণমূল কংগ্রেসের মহিলা সংগঠনের কোচবিহার জেলা সভানেত্রী শুচিস্মিতা দত্ত শর্মার উপর দুষ্কৃতী হামলার প্রতিবাদে ও দুষ্কৃতীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে দিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল মহিলারা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা: তৃণমূল কংগ্রেসের মহিলা সংগঠনের কোচবিহার জেলা সভানেত্রী শুচিস্মিতা দত্ত শর্মার উপর দুষ্কৃতী হামলার প্রতিবাদে দুষ্কৃতীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে দিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল মহিলারা।

মহিলা সংগঠনের পক্ষ থেকে বৃহস্পতিবার বিক্ষোভ দেখানোর পাশাপাশি অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে সরব হয় নেতৃত্ব। তৃণমূল মহিলা সংগঠনের দিনহাটা শহর ব্লক সহ-সভানেত্রী মৌমিতা ভট্টাচার্য, তনুশ্রী দেবনাথ, জুই বক্সী , লিপিকা সাহা, মৌসুমী সাহা, গীতা দাস প্রমুখর নেতৃত্বে বিক্ষোভ আন্দোলন কে ঘিরে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়ে।

Ad

বিক্ষোভ চলাকালীন এক প্রতিনিধি দল আইসি জয়দীপ মোদকের সাথে দেখা করে তৃণমূল নেত্রীর উপর আক্রমণের ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

মহিলা সংগঠনের নেতৃত্ব মৌমিতা ভট্টাচার্য বলেন,”গত ৬ ই মে দিনহাটা শহরে বিজি পিতলের দুষ্কৃতীরা দলের নেতা উদয়ন গুহর উপর হামলা এবং খুনের চেষ্টা করে। তার হাত ভেঙে দেওয়া হয়। সেই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। ফের মহিলা সংগঠনের জেলা সভানেত্রী শুচিস্মিতা দত্ত শর্মার উপর পানিশালা গ্রামে হামলা চালায় বিজেপি দলের দুষ্কৃতীরা।

দুষ্কৃতীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ দিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানো হয়। অবিলম্বে দুই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করা না হলে মহিলা সংগঠনের পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনের হুমকি দেওয়া হয়। “

আরও পড়ুন