Ad
কোচবিহার

বিজেপির অপশাসনের বিরুদ্ধে দিনহাটা শহরে বিরাট মিছিল তৃণমূল কংগ্রেসের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, দিনহাটা:কেন্দ্রের বিজেপি সরকারের অপশাসনের বিরুদ্ধে দিনহাটা শহরে  মিছিল করল তৃণমূল কংগ্রেস। রীতিমতো হুডখোলা জিপে চেপে এই মহামিছিলের উপস্থিত থাকলেন তৃণমূল কংগ্রেসের জেলা স্তরে নেতৃত্ব। দিনহাটা কলেজের মাঠ থেকে এই মিছিল শুরু হয় দিনহাটা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।

এদিনের এই মিছিল চলাকালীন সেই হুড খোলা জিপে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থপ্রতিম রায়, কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ, কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের জেলা ও মহকুমা স্তরের অন্যান্য নেতৃবন্দ।

Ad

তৃণমূল কংগ্রেসের ডাকে দিনহাটা শহরে মহা মিছিলকে ঘিরে সকাল থেকেই ছিল সাজো সাজো রব। এদিনের এই মিছিল মূলত কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতিগুলির প্রতিবাদ জানানোর পাশাপাশি বিজেপির অপশাসনের প্রতিবাদ জানিয়ে এই মহা মিছিল সংঘটিত হয় বলে তৃণমূল নেতৃত্ব জানিয়েছেন।

এদিনের এই মিছিলে দিনহাটা মহকুমার বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক তারা মিছিলে পা মিলিয়েছেন। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থ প্রতিম রায় দাবি করে বলেন, এদিনের এই মিছিলে মহকুমা বিভিন্ন প্রান্ত থেকে প্রায় প্রায় ৩৫ হাজার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক অংশগ্রহণ করেছেন।

পার্থ প্রতিম রায় আরো বলেন, এদিন দিনহাটায় বিজেপি বিরোধী মিছিল সংঘটিত হয়েছে । যেভাবে বিজেপি শাসিত রাজ্য গুলিতে একের পর এক নারী নির্যাতন ও ধর্ষণের মতো ঘটনা ঘটছে। পাশাপাশি একের পর এক জনবিরোধী নীতি ও যেভাবে তারা বাংলায় ৩৫৬ ধারা লাগু করা জুজু দেখাচ্ছে এইভাবে বাংলায় একনায়কতন্ত্র কায়েম করার চেষ্টা করছে পাশাপাশি ফেডারেল স্ট্রাকচার কে নষ্ট করার চেষ্টা করছে বিজেপি তারই প্রতিবাদে দিন দিনহাটা শহরে তৃণমূল কংগ্রেসের ডাকে এই প্রতিবাদ মিছিল সংঘটিত করা হয় বলে তিনি জানান।

এদিনের এই প্রতিবাদ মিছিলে দেখা যায় বহু মানুষ তারা উৎসাহের সাথে সেই মিছিলে অংশগ্রহণ করেছেন। আর এই মিছিলকে কেন্দ্র করে যাতে কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য শহরের প্রতিটি মোড়ে বিরাট পুলিশ বাহিনী মোতায়েন দিনহাটা থানার পক্ষ থেকে।

আরও পড়ুন