Ad
কোচবিহারদক্ষিণ দিনাজপুরদক্ষিণ বঙ্গবীরভূমরাজনীতিরাজ্যরায়গঞ্জ

অভিনব কায়দায় প্রচারে শিরোনামে উঠে আসছে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা শীতলকুচি কেন্দ্রের প্রার্থী পার্থ প্রতিম রায়

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মাথাভাঙ্গাঃ বিধানসভা নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে ততই রাজনৈতিক পট পরিবর্তনের পাশাপাশি ভোট প্রচারের নিত্যনতুন দৃশ্য দেখা যাচ্ছে জেলার বিভিন্ন স্থানের পাশাপাশি শীতলকুচিতে। অভিনব কায়দায় প্রচারে শিরোনামে উঠে আসছে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা শীতলকুচি কেন্দ্রের প্রার্থী পার্থ প্রতিম রায়।

নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েই শীতলকুচিতে দাপিয়ে বেড়াচ্ছেন এই নেতা। গত সপ্তাহে পার্থ প্রতিম রায় নির্বাচনী প্রচারে বেরিয়ে শীতলকুচি কালিরহাট এলাকায় বিজেপি পার্টি অফিসে সরাসরি ঢুকে গিয়ে বিজেপি নেতাদের সাথে কোলাকুলি এবং কুশল বিনিময় করেন, গতকাল ভাওর থানা এলাকায় প্রচারে বেরিয়ে একটি মন্দিরে পুজো দিয়ে মন্দির লাগোয়া বিজেপি দপ্তরে ঢুকে গিয়ে বিজেপি কর্মীদের সাথে এবং ওই এলাকার মন্ডল সহসভাপতি সঙ্গে সাক্ষাৎ করেন এবং পিঠ চাপরে কুশল বিনিময় করেন এবং আলাপচারিতাও করেন।

Ad

আজ সকাল সকাল প্রচারে বেরিয়ে সোজা চলে যান শীতলকুচি বন্দরে থাকা বিজেপির প্রাক্তন জেলা সভাপতি তথা বর্ষিয়ান নেতা হেমচন্দ্র বর্মনের বাড়িতে। সেখানে গিয়ে পার্থপ্রতিম বাবু হেমচন্দ্র বাবুর কাছে আশীর্বাদ চান এবং খোলামেলা আলোচনার পাশাপাশি দুজনে কোলাকুলি করেন।

এ প্রসঙ্গে পার্থপ্রতিম বাবু বলেন, ‘আমি ভোট প্রার্থী সকলের কাছে যেতে পারি। কে কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত সেটা আমার বড় কথা নয়। আমার প্রথম কাজ প্রচার করা, মানুষের কাছে ভোট চাওয়া, আশীর্বাদ চাওয়া। পার্থ প্রতিম রায় এর এই অভিনব প্রচারের রণকৌশল দেখে স্তম্ভিত দলীয় কর্মী থেকে অন্যান্য সাধারণ মানুষ।’

আরও পড়ুন