বিজেপি প্রার্থী সুকুমার রায়ের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগ উঠলো তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

কোচবিহার, ৯ এপ্রিলঃ খবর বিকৃত করে সোশ্যাল মিডিয়া তে প্রচার করার অভিযোগ তুলে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে থানায় অভিযোগ করল বিজেপি।

আজ কোচবিহার প্রেস ক্লাবে কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের প্রার্থী সুকুমার রায় সাংবাদিক সম্মেলন করে জানান, একটি সংবাদ মাধ্যমের পেজ ফটোশোপে এডিট করে রাজবংশীদের নামে সুকুমার বাবুর কু কথা বলেছেন বলে একটি ভুয়ো খবর করা হয়। যার ছবি স্যোসাল মিডিয়ায় শেয়ার করা হয়। ওই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিজেপির পক্ষ থেকে এদিন থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন করা হয় বলে জানা গিয়েছে।

কোচবিহারে এবার রাজবংশী ভোট অন্যতম ফ্যাক্টর। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে এবার রাজবংশী সম্প্রদায়ের একটি বড় অংশের ভোট জোটবদ্ধ ভাবে পড়বে। আর সেই ভোটের ফয়দা তুলতে রাজনৈতিক দল গুলো দীর্ঘদিন থেকেই আসরে নেমে পড়েছে। কিন্তু এভাবে সংবাদ মধ্যমকে কাজে লাগিয়ে ভুয়ো খবর ফটোসোপে এডিট করে স্যোসাল মিডিয়ায় ছাড়ার ঘটনা নিয়ে ব্যাপক সমালোচনার ঝর উঠেছে।

যদিও তৃণমূল কংগ্রেস ওই ঘটনায় তাঁদের যুক্ত থাকার কথা অস্বীকার করেছে। তাঁদের দাবি, বিজেপি এসব চক্রান্ত করে ওই ঘটনার দায় তৃণমূল কংগ্রেসের উপড়ে চাপাতে চাইছে। যদিও এদিন সাংবাদিক সম্মেলনে কোচবিহার ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতির ফেসবুক একাউন্টে ওই ভুয়ো খবর দেখা গিয়েছে বলে দাবি করেছেন।