Ad
কোচবিহাররাজনীতি

বিজেপির বাংলা ভাগের চক্রান্তের প্রতিবাদে সাতমাইলে বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের 

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

প্রশান্ত সরকার, সাতমাইল : উত্তরবঙ্গ কে আলাদা রাজ্য করা হোক। ২১-এর ভোট রেজাল্টের পরেই এই দাবি নিয়ে বিভিন্ন ধরণের আন্দোলন চলছে। বিশেষ করে বিভিন্ন সামাজিক মাধ্যম, ফেসবুক গ্রুপ, পেইজ এ উত্তরবঙ্গকে আলাদা রাজ্যে করার দাবির সমর্থনে পোস্ট করেছেন অনেকেই । এই অবস্থায় উত্তরবঙ্গ আলাদা রাজ্য হচ্ছে এই শোরগোলে তৃণমূল-বিজেপি সংঘাত রাজ্য রাজনীতি চরমে উঠেছে । সামাজিক মাধ্যমগুলিতেও চর্চার বিষয় হয়ে উঠেছে ।

মুখ্যমন্ত্রীর তরফে বাংলা ভাগের চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগও শোনা গিয়েছে । তৃণমূল নেতৃত্ব উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবি বিজেপির নতুন প্রকল্প বলে কটাক্ষ করেছেন । এদিকে বাংলা ভাগের চক্রান্ত করছে বিজেপি এই অভিযোগ তুলে পথে নেমেছে তৃণমূল।

Ad

বাংলা কে ভাগ হতে দেব না সেই দাবি নিয়ে আজ মঙ্গলবার কোচবিহারের ১ নং ব্লকের ফলিমারী অঞ্চল এর সাতমাইল বাজারে মিছিল, বিক্ষোভ জন বারলার কুশ পুতুলে আগুন লাগিয়ে প্রতিবাদ যুব তৃণমূলের ৷ বিক্ষোভে মূল স্লোগান ছিল ‘বাংলা ভাগ হতে দেবো না ।

 

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ফলিমারি অঞ্চল তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান শিশির ঈশোর, যুব কনভেনার নারায়ণ বর্মন, কোচবিহার 1 নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি মনজুদার রহমান, ফলিমারী অঞ্চল তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অর্পণ রায় ঈশোর এবং অন্যান্য অঞ্চল নেতৃত্ব ও কর্মীরা ।

স্থানীয় ফলিমারী অঞ্চল তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অর্পণ রায় ঈশোর জানান,বিজেপি রাজনৈতিকভাবে তৃণমূল কংগ্রেসকে হারাতে না পেরে নোংরা রাজনীতি করার চেষ্টা করছে তার মধ্যে বড় চক্রান্ত হচ্ছে উত্তরবঙ্গ-দক্ষিণবঙ্গের মধ্যে বিভেদ সৃষ্টি করা এটা কখনোই মেনে নেওয়া যায় না এর বিরুদ্ধে তৃণমূল ছাত্র পরিষদ সর্বদা লড়তে প্রস্তুত ।

আরও পড়ুন