Ad
কোচবিহার

জোর প্রচার তৃণমূলের, ভেটাগুড়িতে প্রচারে তৃণমূল প্রার্থী উদয়ন গুহ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটায় দীর্ঘ সময় বিধায়ক না থাকার জন্য ভোটারদেরকেই দোষারোপ করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ।

আজ তিনি দিনহাটা বিধানসভা কেন্দ্রের ভেটাগুড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের রুইয়ের কুঠি এলাকায় একটি পথ সভা করেন।

Ad

সেখানে বক্তব্য রাখতে গিয়ে উদয়ন গুহ বলেন, “ দিনহাটায় ৬ মাস ধরে বিধায়ক নেই। এর জন্য আপনাদের যদি দোষারোপ করি। আপনারাই দায়ী। সবাই পালায় না।”

এরপর তিনি আরও বলেন, “গত বিধানসভা নির্বাচনে ৫৭ ভোটে হেরেছি। এরমধ্যে সাড়ে পাঁচ হাজার ভোটে শুধুমাত্র ভেটাগুড়িতেই পিছিয়ে ছিলাম, এবার কি করবেন? আপনারাই বলুন।”একুশের বিধানসভা নির্বাচনে দিনহাটায় তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহের সাথে বিজেপি প্রার্থী কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিকের প্রতিদ্বন্দ্বিতা হয়।

সেবার নিশীথ প্রামাণিকের কাছে ৫৭ ভোটে পরাজিত হন উদয়ন গুহ। কিন্তু সাংসদ পদে থেকে যাওয়ার জন্য নিশীথ প্রামাণিক বিধায়ক পদ থেকে ইস্থাফা দেন। সেই থেকে দিনহাটা বিধায়ক শূন্য হয়ে রয়েছে। এবার সেই কারণেই উপ নির্বাচন হতে চলেছে দিনহাটায়। এবার তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল।

৩০ অক্টোবর সেই নির্বাচন হতে চলেছে। তার আগে ব্যাপক ভাবে প্রচার চালিয়ে যাচ্ছে রাজনৈতিক দল গুলো।ইতিমধ্যেই নির্বাচনের প্রচারে অংশ নিতে দিনহাটার ভেটাগুড়ির বাড়িতে এসেছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক।

নিজের এলাকায় তার যে একটা প্রভাব এবারের নির্বাচনেও পড়বে, সেটা বলা যেতেই পারে। আর সেই কারণেই তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ভেটাগুড়িকে বাড়তি নজরে রাখতে চাইছে। এদিন পথ সভা করার পাশাপাশি ১৫ পরিবারকে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করান। ভেটাগুড়ি বাজারেও ভোট প্রচার করতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন