কোচবিহার

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অবস্থান তৃণমূল কিষান ক্ষেতমজুর সংগঠনের

ইউবিজি নিউজ ব্যুরো : কিষান ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেস এর রাজ্য সভাপতি পূর্ণেন্দু বসুর নির্দেশক্রমে বুধবার সকাল 10 টা থেকে 11 টা পর্যন্ত কোচবিহার 1 নম্বর ব্লকের ফলিমারী গ্রাম পঞ্চায়েত এলাকার খুটামারা পেট্রোল পাম্প এ পেট্রো পণ্য মূল্যবৃদ্ধি এবং রান্নার গ্যাসের অতিরিক্ত মূল্য বৃদ্ধির প্রতিবাদে এক ঘন্টার অবস্থান বিক্ষোভ করে কোচবিহার জেলা কিষান ক্ষেত মজুর তৃণমূল কংগ্রেস।

অবস্থান-বিক্ষোভ নেতৃত্ব দেন অমল রায়(সহ সভাপতি,কোচবিহার জেলা কিষান ক্ষেত মজুর তৃণমূল কংগ্রেস)। বিক্ষোভ এ বসে অমল রায় বলেন, পেট্রোপণ্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে কোচবিহার জেলা জুড়ে আন্দোলনে সামিল হয়েছেন কিষান এবং ক্ষেতমজুর সংগঠন এর প্রতিটি সদস্য।

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির কারণে কৃষিকাজে সবথেকে বেশি সমস্যা তৈরি হয়েছে। বিপণন খরচ মাত্রাতিরিক্ত বৃদ্ধি পেয়েছে, এভাবে চলতে থাকলে কৃষকরা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হবে।

আজ কোচবিহার 1নং ব্লকের ফলিমারী, মোয়ামারী, চান্দামারী এবং চিলকিরহাট অঞ্চলের কৃষক এবং নেতৃত্ব সহ 120 জন উপস্থিত ছিলেন। আগামীতে এই আন্দোলন লাগাতার জেলাজুড়ে হবে বলে জানান অমল রায়।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]