Ad
কোচবিহার

দিনহাটা বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হতেই ভোটের প্রচার শুরু করল তৃণমূল কংগ্রেস

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা- দিনহাটা বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হতেই ভোটের প্রচার শুরু করল তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার রাতে দিনহাটা 2 নম্বর ব্লকের পাথর এলাকায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন তৃণমূল নেতা বামনহাট গ্রাম পঞ্চায়েত প্রধান দীপক কুমার ভট্টাচার্য্য, বামনহাট অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি মৃণাল কুমার ভাদুরি প্রমুখ নেতৃবৃন্দ।

এদিনের এই সভায় নেতৃবৃন্দ বলেন, গত বিধানসভা ভোটে দিনহাটা বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ মাত্র 57 ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। মানুষ ভুল বুঝে তৃণমূলের বিরুদ্ধে ভোট দিয়েছেন। কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এই রাজ্যে যে উন্নয়নের কাজকর্ম চলছে তা এর আগে কোন সরকারের আমলে হয়নি।

Ad

স্বাস্থ্য শিক্ষা থেকে শুরু করে রাস্তাঘাট নির্মাণ সমস্ত দিক থেকে এ রাজ্যে উন্নয়ন এগিয়ে চলেছে। এই উন্নয়নের কাজকে আরো ত্বরান্বিত করতে হবে। এর জন্য তৃণমূল কংগ্রেসকে শক্তিশালী করে তুলতে হবে। বিধানসভা ভোটে তৃণমূলের প্রার্থীকে জয়ী করতে হবে। বক্তাগণ আরো বলেন, বিধায়ক যদি তৃণমূল কংগ্রেস দলের না হয় তাহলে দিনহাটায় উন্নয়ন ব্যাহত হবে। কাজেই দিনহাটার সাধারণ মানুষের স্বার্থে এখানে তৃণমূল কংগ্রেসকে জয়ী করতে হবে।

এদিনের এই সভায় আশপাশের একটা বিশাল এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা অংশগ্রহণ করেন।

আরও পড়ুন