কোচবিহার থেকে উদ্ধার হয়নি বাঘ, গ্রামবাসীদের হাত থেকে বাঁচানো হয়েছিল বাঘটিকে, ভিডিও ভাইরাল

ইউবিজি নিউজ ব্যুরো : উদ্ধার নয়, গ্রামবাসীদের পাশবিক অত্যাচারের হাত থেকে বাঁচানো হয়েছিল চিতা বাঘটিকে। এমনটাই ভিডিও ভাইরাল হল ঘটনার রাতে। এখনো নিশ্বাস নিচ্ছে বাঘ টি। কিন্তু কতক্ষন ??

তার জন্যই হয়তো রক্তাক্ত বাঘ টিকে বস্তা চাপা দিয়ে নিয়ে যেতে হয়েছিল বন দপ্তরের আধিকারিকদের। দ্রুততার সঙ্গে গ্রাম থেকে বার করে হয়তো চিকিৎসা ব্যবস্থা করা হয়েছিল রাতে। বনদপ্তর থেকে পাঠানো শেষ ভিডিওতে বাঘটি এখনো নিঃশ্বাস নিচ্ছে দেখা যাচ্ছে। মানুষের এই পাশবিক অত্যাচার আর কতদিন।

যদিও বা বনদপ্তর ও পুলিশ সূত্রে জানানো হয়েছে ভিডিওটি সত্য নয়, কিন্তু ভিডিওতে যে ছবি ফুটে উঠেছে তা অসত্য বলা চলে না। কারণ ভিডিওতে পরিষ্কার দেখা যাচ্ছে একদল যুবক বাঁশ দিয়ে চিতাবাঘের শরীরে প্রচণ্ড মারধর করছে। অনুমান সেই সময়ে ঘুম পারানি গলি তে বাঘ ঘুমিয়ে ছিল।

সবথেকে চাঞ্চল্যকর তথ্য, ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদের মুখে রয়েছে খেলা হবে স্লোগান, অর্থাৎ এই ভিডিওটি সম্প্রতিকালে তোলা। এর মধ্যে অন্য কোথাও চিতাবাঘের উপস্থিতি নিয়ে কোন সংবাদ প্রকাশিত হয়নি। সুতরাং ছবি এবং পরিস্থিতি এই কথাই প্রমাণ করে যে ভিডিওটি আজকের অর্থাৎ বৃহস্পতিবার এর।

এই বিষয়ে বনদপ্তর পুলিশ কোনো মন্তব্য করতে অস্বীকার করেছেন। তাই বিষয়টি কি তা নিয়ে অবশ্যই সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন উঠেছে।