করোনা ভ্যাকসিন ভর্তি ট্রাক আটকে দিলেন রাজ্যের শাসকদলের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

বিশেষ বিমানে সারা দেশে পৌঁছে দেওয়া হচ্ছে করোনা ভ্যাকসিন। কলকাতাতেও এসে পৌঁছেছে সেই ভ্যাকসিন। তারপর কড়া নিরাপত্তায় তা রাজ্যের বিভিন্ন জেলায় পাঠানোর প্রস্তুতি চলছে জোর কদমে। কিন্তু তার মধ্যেই বাধা নেমে এলো। বাধা এলো রাজ্যের শাসকদলের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর দ্বারা।

করোনা ভ্যাকসিন ভর্তি ট্রাক আটকে দিলেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। তাঁর আরও একটি পরিচয় রয়েছে, তা হলো তিনি জমিয়তে উলেমা ই হিন্দের রাজ্য সভাপতি। সংবাদসংস্থা NEWS X-এর দেওয়া খবর অনুযায়ী গতকাল দুপুরে তিনি ও তাঁর সমর্থকেরা কৃষি বিলের প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করেন। ফলে কোভিড ভ্যাকসিন ভর্তি ট্রাক বাঁকুড়া যাওয়ার পথে আটকে পড়ে।

জানা গিয়েছে, বর্ধমান থেকে ভ্যাকসিন ভর্তি ট্রাক যাচ্ছিল বাঁকুড়াতে। কিন্তু গলসিতে কৃষি বিলের প্রতিবাদে বিক্ষোভ দেখাচ্ছিলন জমিয়তে উলেমা ই হিন্দের সমর্থকেরা। ফলে অবরোধের জেরে আটকে পড়ে ভ্যাকসিন ভর্তি ট্রাক। অবরোধে স্বয়ং রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী উপস্থিত থাকায় অবরোধ তোলার কোনো রকম চেষ্টাই করেনি পুলিশ। অবরোধ চলতে থাকায় বাধ্য হয়ে অন্য রাস্তা দিয়ে ভ্যাকসিনের ট্রাক যাওয়ার ব্যবস্থা করে পুলিশ। পরে বুদবুদে গিয়ে জাতীয় সড়কে ওঠে ভ্যাকসিনের গাড়ি।