Ad
কোচবিহার

কৃষক আন্দোলনের ভারত বন্ধের মিশ্র প্রভাব কোচবিহারে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, কোচবিহার : শিলিগুড়িতে উত্তর কন্যা অভিযানে এক বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় বারো ঘন্টা উত্তরবঙ্গ বন্ধ এবং দিল্লিতে কৃষক আন্দোলনের সমর্থনে ভারত বন্ধে কোচবিহারে মিশ্র সাড়া মিলেছে। কোচবিহারে বামফ্রন্টের তরফ থেকে মিছিল বের করা হয়।

মিছিলের নেতৃত্ব দেন তারিণী রায়।কংগ্রেসের তরফ থেকে কোচবিহার পরিস্থিতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়। এদিনের এই বন্ধের ফলে দিনহাটার জনজীবন সম্পূর্ণ বিপর্যস্ত হয়ে পড়ে। দিনহাটা শহর থেকে শুরু করে মহকুমার বিভিন্ন এলাকায় কোন ধরনের দোকানপাট খোলেনি।

Ad

সরকারি দফতর খোলা থাকলেও তাতে উপস্থিতির হার যথেষ্ট কম। দিনহাটা মহকুমা শাসকের অফিস বন্ধ। শহরে সবকটি ব্যাংকের শাখা বন্ধ রয়েছে। সরকারি এবং বেসরকারি কোন ধরনের যানবাহন চলাচল করছে না। কয়েকটি সরকারি যানবাহন এছাড়া বেসরকারি সমস্ত যানবাহন পরিষেবা বন্ধ জেলাজুড়ে।

বামফ্রন্ট এবং কংগ্রেস মিছিল সারা শহর পরিক্রমা করে। মিছিল বের করে বামফ্রন্টের সমস্ত শরীক এবং শাখা সংগঠন। তারা কেন্দ্রীয় সরকারের কৃষি নীতির প্রতিবাদে বন্ধকে সমর্থন জানিয়ে দিনহাটা শহরে মিছিল করে। দফায় দফায় মিছিল হয় জেলার প্রতিটি মহাকুমা সদর মহকুমাতেও।

আরও পড়ুন