কোচবিহার পৌরসভা এলাকার সাধারন মানুষের দীর্ঘদিনের রাস্তার সমস্যা মিটতে চলছে, ওয়ার্ডের রাস্তা সংস্কারের জন্য পরিদর্শন করলেন সদর মহকুমা শাসক সহ সরকারি আধিকারিকেরা

কোচবিহার, ২৪ জুনঃ দীর্ঘদিনের কোচবিহার পৌরসভা এলাকার সাধারন মানুষের রাস্তার অভিযোগ ঘুচল। ভঙ্গুর রাস্তা নিয়ে অনেক দিনের অভিযোগ ছিল সাধারন মানুষের।

অভিযোগের ভিত্তিতে আজ কোচবিহার জেলার পৌরসভা এলাকার কিছু ওয়ার্ডের রাস্তা পরিদর্শন করলেন কোচবিহার সদর মহকুমা শাসক রাকিবুল রহমান। সাথে ছিলেন বেশ কিছু সরকারি আধিকারিকেরাও।

সদর মহকুমা শাসক বলেন, বর্ষা আসতে চলেছে এই আব্বস্থায় রাস্তা গুলোর অবস্থা খুবই খারাপ এবং কিছু কিছু রাস্তার কাজ আগে থেকে চলছিল ভোটের কারনে সেই রাস্তা গুলোর কাজ স্থগিত হয়ে পরে সেই সব রাস্তা গুলোর কাজ আবার শুরু করা হবে এবং তার সাথে আরও কিছু ওয়ার্ডেরও রাস্তার কাজ শুরু হবে।

তিনি আরও বলেন, মোট ১৯ টা রাস্তার কাজ ধরা ছিল সেই সব রাস্তা মুলত ১, ২, ৭, ১২, ১৯ ,৩ বিভিন্ন ওয়ার্ডে। তিনি বলেন তিনি নিজে কন্ট্রাকটারের সাথে কথা বলেছেন যত দ্রুত সম্ভব রাস্তা গুলোর কাজ শুরু করার জন্য বলেন। এছাড়াও কিছু পকেট রাস্তা রয়েছে সেগুলিরও কাজ শুরু করা হবে বলে তিনি আশ্বাস দেন। রাস্তা গুলোর তৈরি হলে সাধারন মানুষের অনেক উপকার হবে এবং সাধারন মানুষের সরকারের প্রতি ভরসা আরও বাড়বে বলে জানান তিনি।

কোচবিহার পুরসভার স্যানিটারি ইন্সপেক্টর বিশ্বজিৎ রায় জানান, আজ সকাল থেকে তাকে সঙ্গে নিয়ে সদর মহকুমা শাসক কোচবিহারের পৌরসভা ওয়ার্ড গুলির কিছু রাস্তা পরিদর্শন করেন এবং আশ্বাস দেন যত দ্রুত সম্ভব রাস্তার কাজ শুরু করার জন্য।