Ad
কোচবিহার

মমতার উদ্বেগকে গুরুত্ব না দিয়ে মাসের পর মাস বিদ্যুৎ বিল বকেয়া শাসক দলের নেতার

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS,কোচবিহারঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারংবার কোচবিহারের বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের বিষয়ে উদ্বেগ প্রকাশ করলেউ বিপুল পরিমাণ অর্থ এখনো তুলতে হিমসিম খেতে হচ্ছে রাজ্য বিদ্যুৎ দপ্তরকে।

বিদ্যুৎ দপ্তর সূত্রে জানা গেছে, খোদ শাসকদলের বেশ কিছু প্রভাবশালী নেতা সহ বড় ব্যবসায়ী, ঠিকাদার, এমনকি সরকারি উচ্চপদস্থ আমলার হাজার হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া পড়ে রয়েছে দিনহাটা ১ এবং 2 নং ব্লক সহ বিদ্যুৎ দপ্তরের দিনহাটা ডিভিশন অফিসের বিস্তীর্ণ এলাকায়।

Ad

যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 75 ইউনিট বিদ্যুতের বিল মুকুব করেছেন তার পরেও তার দলেরই নেতাকর্মীদের বাড়িতে প্রায় লক্ষাধীক টাকা বিদ্যুৎ বিল বকেয়া পড়ে রয়েছে। নোটিশ দেওয়ার পর সংশ্লিষ্ট গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বিদ্যুৎ কর্মীদের ওপর নানান রকম হুমকি দিতে থাকে বলে দপ্তর সূত্রের দাবি ।

এদিন ফের দিনহাটা শহর ও শহরতলীর বেশকিছু এলাকায় বিদ্যুৎ দপ্তর থেকে বকেয়া বিদ্যুৎ বিল যে সকল গ্রাহকদের কাছে রয়েছে তাদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সম্প্রতি শাসকদলের দিনহাটা ব্লকের এক নেতার গত এক বছর ধরে বকেয়া বিদ্যুৎ বিলের পরিমান প্রায় ৮০ হাজার টাকা।

তথ্য বিজ্ঞ মহলের মতে, খেটে খাওয়া আমজনতার কমবেশি 2 হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া হলে যেখানে বিদ্যুৎ দপ্তর থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয় সেখানে শাসকদলের নেতৃত্বর হাজার হাজার টাকা বাকি থাকা সত্ত্বেও বিদ্যুৎ দপ্তর থেকে তার বিরুদ্ধে কোনো রকম কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না বললেই চলে।

এদিন বিষয়টি নিয়ে বিদ্যুৎ দপ্তরের রিজিওনাল ম্যানেজার সাধন কুমার গায়েন বলেন, বিদ্যুৎ দপ্তর তাদের কাজ সঠিকভাবে পালন করছে। নিয়মের বাইরে কাউকেই ছাড়া হবে না। এমনকি বাকি বিষয়টি তিনি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।

আরও পড়ুন