কোচবিহার শহরে ফের মধুচক্রের হদিশ, ঘটনাস্থলে কোতোয়ালি থানার পুলিশ

কোচবিহার, ২৮ ফেব্রুয়ারিঃ ফের কোচবিহার শহরের বুকে মধুচক্রের হদিশ। ঘটনাটি ঘটেছে, কোচবিহার শহরের নিউটউন সংলগ্ন এলাকায়। জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরে ওই এলাকার একটি বাড়িতে মধুচক্রের আসর চলতো বলে অভিযোগ স্থানীয়দের।

ঘটনা প্রকাশ্যে আসতেই স্থানীয়রা খবর দেয় কোচবিহার কোতোয়ালি থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। যদিও ঘটনায় এখনও বাড়ির মালিক পলাতক বলে জানা যাচ্ছে। তবে তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বেশ কয়েকদিন থেকে ওই বাড়িতে কিছু অবিবাহিত যুবক যুবতী কখনও কখনও বিবাহিত মহিলা ও পুরুষেরা ওই বাড়িতে প্রবেশ করতে বেশ কিছুক্ষণ পড়ে তাঁরা বেড়িয়ে চলে যেতে। স্থানীয়দের অভিযোগ, বেশ কিছুদিন এই সব অসামাজিক কাজকর্ম বন্ধ থাকলেও তারপর পুনরায় টা শুরু হয়।

স্থানীয় এক ব্যাক্তি অভিযোগ করে জানিয়েছেন, ওই বাড়ির মালিক ঘর ভাঁড়ার পরিবর্তে ঘণ্টার ২০০০ টাকা নিতো। পাশাপাশি, তিনি অভিযোগ করে বলেন, আজ দুপুরে এক যুবক ও যুবতী ওই বাড়িতে ঢুকলে। স্থানীয়রা তাদেরকে আটক করে। এবং পুলিশকে খবর দেয়।

এবং এই খবর বাড়ির মালিক জানাতে পেড়ে বাড়ির পিছনের জানলা দিয়ে পালিয়ে যায়। তবে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। যদিও স্থানীয়দের তৎপরতায় ওই যুবক যুবতীকে আটক করেনি পুলিশ। তবে বাড়ির মালিকের খোঁজে তদন্ত শুরু করেছে।