ভোট পরবর্তী সন্ত্রাস সরজমিনে খতিয়ে দেখতে কোচবিহারে এসে পৌঁছালেন রাজ্যপাল, সড়ক পথে শীতলখুচি সহ জেলার একাধিক সন্ত্রাস কবলিত এলাকায় যাবেন জগদীপ ধনকর

কোচবিহারঃ ভোট পরবর্তী সন্ত্রাস সরজমিনে খতিয়ে দেখতে কোচবিহারে এসে পৌঁছালেন রাজ্যপাল জগদীপ ধনকরের। এদিন সকাল সাড়ে ১২ টা নাগাদ কোচবিহার বিমান বন্দরে বিএসএফের হেলিকপ্টারে এসে পৌঁছান তিনি। তার সাথে ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, শীতলখুচির বিধায়ক বরেন চন্দ্র বর্মণ ও মাথাভাঙার বিধায়ক সুশীল বর্মণ।

এদিন তিনি কোচবিহার বিমান বন্দর থেকে সড়ক পথে মাথাভাঙা হয়ে শীতলখুঁচি ও দিনহাটায় যাবেন। মাথাভাঙায় ছাট খাটের বাড়ি এলাকা, শীতলকুচির সর্বেশ্বর জয়দুয়ার, ছোট শালবাড়ী গ্রাম পঞ্চায়েতের নওদাবস, দিনহাটার পেটলায় ভোট পরবর্তী সন্ত্রাস কবলিত এলাকা পরিদর্শন করবেন তিনি। সেখানে কথা বলবেন সন্ত্রাসের শিকার হয়ে ক্ষতিগ্রস্ত পরিবার, বাড়িঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়ে থাকা পরিবার গুলোর সাথেও।

বিজেপি নেতা অভিজিৎ বর্মণ বলেন, “তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের শিকার হয়ে আমাদের যেসব দলীয় কর্মীর বাড়িঘর ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে, যারা আহত হয়েছিলেন, বাড়িঘর ছেড়ে যারা অন্যত্র আশ্রয় নিয়ে আছেন। তাঁদের সকলের সাথে কথা বলবেন বলে আমরা জানতে পেরেছি। সাংসদ ও বিধায়করা রাজ্যপালের সাথে থাকলেও সরকারি কর্মসূচি হওয়ায় আমাদের দলের কোন নেতৃত্ব থাকবেন না।”

সন্ত্রাস কবলিত এলাকা পরিদর্শন করে এসে এদিন কোচবিহার সার্কিট হাউজে সাংবাদিক সম্মেলন করবেন রাজ্যপাল। এখানেই রাত্রিবাসের পর আগামীকাল তিনি কোলকাতায় ফিরে যাবেন বলে জানা গিয়েছে।