সৌমিত্র খাঁ র বিরুদ্ধে মামলা কোচবিহার কোতোয়ালি থানায়

কোচবিহার, ১ ডিসেম্বরঃ বিজেপি সংসদ তথা রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁর বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে লিখিতভাবে কোচবিহার কতয়ালি থানায় অভিযোগ দায়ের করল তৃণমূল যুব কংগ্রেস।

কোচবিহারে দলীয় কর্মসূচিতে যোগদান করতে এসে মঙ্গলবার সকালে সাগর দিঘীর পাড়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্তব্য করতে গিয়ে সৌমিত্র খাঁ বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় চোর, ডাকাত, মানুষকে চাকরি দেওয়ার নাম করে টাকা তুলেছে। শুধু তাই নয় কয়লা মাফিয়ার সঙ্গে সরাসরি সংযোগ রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বলেও অভিযোগ করেছেন সৌমিত্র খাঁ।

তার এই মন্তব্যকে সম্পূর্ণ কুরুচিকর এবং অপমানজনক বলে দাবি করেছেন কোচবিহার জেলা যুব তৃণমূলের জেলা সভাপতি অভিজিত দে ভৌমিক। এবং এই মন্তব্যের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে বলেও জানিয়ে দেন তিনি। এরপরেই সৌমিত্র খাঁর বিরুদ্ধে কোচবিহার কতয়ালি থানায় অভিযোগ দায়ের করেন কোচবিহার টাউনের যুব সভাপতি রাকেশ চৌধুরী।

এদিন মন্তব্য করার পরে সৌমিত্র খাঁ সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রতি, তিনি বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা থাকলে তার বিরুদ্ধে মামলা করুক। তার এই মন্তব্যকে সম্পূর্ণ ঘৃণ্য রাজনৈতিক ষড়যন্ত্র বলে দাবি করেছেন অভিজিৎ দে ভৌমিক।

অভিজিত বাবু মন্তব্য করে বলেন, এরা ঘরের শত্রু বিভীষণ। এতদিন তৃণমূলের খেয়ে ঝুমুরের পড়ে তৃণমূলের হয়ে বড় হয়ে এখন তৃণমূল কংগ্রেস কেই অপমান করছে। গিরগিটির জাত, আইনের মাধ্যমে এদের যোগ্য জবাব দেওয়া হবে।