এক যুবকের মৃতদেহকে ঘিরে চাঞ্চল্য কোচবিহারে

১০ অক্টোবরঃ এক যুবকের মৃতদেহকে ঘিরে চাঞ্চল্য ছাড়ল এলাকায়। ঘটনাটি ঘটেছে, হলদিবাড়ি ব্লকের দেওয়ানগঞ্জ গ্রাম পঞ্চায়েতের অধীন দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন নবারুণ ক্লাব চত্ত্বর এলাকায়।

জানা গিয়েছে, স্থানীয়রা প্রথমে ওই মৃতদেহটিকে দেখতে পান। আর পরেই খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থল ছুটে আসে পুলিশ। এবং দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এবং ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম নিরোদ কর্মকার, সেই জলপাইগুড়ি জেলার ক্রান্তিতে এলাকায়। মৃতদেহের পাশ থেকে  একটি বাইক ও একটি মোবাইল উদ্ধার হয়। গলায় জড়ানো একটি রসি বাইকের সঙ্গে বাঁধা ছিল। খবর পেয়ে হলদিবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে হলদিবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে খবর মৃতদেহের পাশ থেকে একটি বাইক ও একটি মোবাইল উদ্ধার হয়। শরীরে কোনও ক্ষতের চিহ্ন দেখা যায়নি। এই বিষয়ে হলদিবাড়ি থানার আইসি দেবাশিস বসু বলেন, ‘দেহটি উদ্ধার করে হলদিবাড়ি হলদিবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।’