Ad
কোচবিহার

বিধানসভা ভোটের আগে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে, উত্তেজনা কোচবিহারে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ubg news, দিনহাটা- এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপি দলের বিরুদ্ধে। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে কোচবিহার জেলার দিনহাটা ১ নম্বর ব্লকের  খারিজা বালাকুরা এলাকায়। ওই তৃণমূল নেতার নাম রফিকুল হক।

Ad

ওই ঘটনায় তার গাড়ির লুকিং গ্লাসে গুলি লাগলেও অল্পের জন্য প্রাণে বেঁচে যান রফিকুলবাবু। পুলিশ ঘটনাস্থল থেকে দুষ্কৃতীদের ফেলে যাওয়া মোটরবাইক উদ্ধার করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ওই ঘটনায় এলাকায় প্রচণ্ড উত্তেজনার সৃষ্টি হয়েছে। পাশাপাশি আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকা।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, এদিন রাতে নাজিরভিটা এলাকার এক গ্রাম পঞ্চায়েত সদস্যের বাড়িতে আগুন লাগে। তৃণমূল নেতা রফিকুল হক তার গাড়িতে করে সেই বাড়িতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে তিনি যখন খারিজা বালাকুরা এলাকায় আসেন সেই সময় তিনটি মোটরবাইক ওই গাড়ির পিছু নেয়। ওই বাইকগুলি থেকে তার গাড়িকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এই গুলির শব্দে আশপাশের লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

দুষ্কৃতীদের  চালানো গুলি গাড়ির লুকিং গ্লাসের লাগলেও রফিকুলবাবু অল্পের জন্য প্রাণে বেঁচে যান। ঘটনার খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এবং ঘটনাস্থল থেকে একটি বাইক উদ্ধার করে। পাশাপাশি ঘটনার সঙ্গে কারা জড়িত তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

তৃণমূল নেতা রফিকুল হক বলেন, এক দল বিজেপি দুষ্কৃতী তার গাড়ি লক্ষ্য করে এবং তাকে প্রাণে মেরে ফেলার জন্য গুলি চালিয়েছিল।

এ বিষয়ে বিজেপি দলের বক্তব্য, ওই ঘটনার সঙ্গে বিজেপি দলের কোনো কর্মী সমর্থক জড়িত নেই। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন