Ad
কোচবিহার

যারা তৃণমূল থেকে সুবিধে নিবে আর ভোট দিবে বিজেপিকে তাদের চিহ্নিত করতে হবে, হুংকার দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা মঙ্গলবার দিনহাটার বাবুপাড়া ২ নম্বর ওয়ার্ড কমিটির একটি কর্মী সভা উপস্থিত ছিলেন উদয়ন গুহ । এদিনের কর্মীসভা মূলত আসন্ন দিনহাটা পুরসভা নির্বাচন এবং উপ নির্বাচনকে কেন্দ্র করে। এই সভায় উপস্থিত ছিলেন দিনহাটা শহরের তৃণমূল কংগ্রেসের বিদায়ী কাউন্সিলর, পৌরসভার প্রসাশক মণ্ডলির সদস্য সহ অনান্য নেতৃত্ব।

সভামঞ্চ থেকে বিভিন্ন নেতৃত্বের বক্তব্যে মূলত একটা কথা স্পষ্ট হয়ে ওঠে, আসন্ন নির্বাচন গুলির আগে তারা নিজেদের দলের মধ্যেকার বিভিন্ন ত্রুটি বিচ্যুতি দূর করে দলের জয় সুনিশ্চিত করতে চান। তাদের বক্তব্যে এটাও লক্ষ্য করা যায় বিগত দিনের নির্বাচনে যে সমস্ত ভুল তারা করেছেন আগামী দিনের নির্বাচনে সেই ভুল তারা আর পুনরাবৃত্তি করবেন না।
উদয়ন গুহ বলেন, “দিনহাটায় তৃণমূল কংগ্রেসের ভোট গ্রামের তুলনায় শহরে কম পরেছে।

Ad

এটার মূল কারণ, শহরের মানুষেরা বিজেপীর ধর্মীয় সুড়সুড়িতে প্রভাবিত হয়ে মনে করেছেন বিজেপী কে ভোট দিয়ে জয়ী করলে তারা মূলত হিন্দুত্বের শক্তিকে জয়ী করবেন। কিন্তু সাধারণ মানুষেরা এটা বুঝতে পারছেন না তাদের চিন্তা শক্তিকে শুধু মাত্র ব্যবহার করা হচ্ছে। উদয়ন গুহের দাবী, দলের মধ্যে থেকে যারা নিজেদের দলের সাথে বিশ্বাঘাতকতা করেছেন তাদেরকে চিনতে না পারার ফলে আমাদের হার হয়েছে। কিন্তু, খুব বেশিদিন এভাবে চলবে না।

তিনি আরও বলেন ইতিমধ্যে বিজেপীর বহু নেতৃত্ব বিজেপী ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। আরও অনেকে বিজেপী ছেড়ে তৃণমূলে যোগদান করার জন্য যোগাযোগ করেছেন। এর ফলে মূলত একটা বিষয় স্পষ্ট হয়ে উঠছে সেটা হল একদিকে যেমন বিজেপীর অভ্যন্তরিন শক্তি ক্রমেই কমে যাচ্ছে, ঠিক তেমনি শক্তিশালী হয়ে উঠছে তৃণমূল শিবির।

আরও পড়ুন