Ad
কোচবিহার

মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গাতে রেলের ক্রসিং এ খুটি লাগানো কে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বচশা ও উত্তেজনা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS: মাথাভাঙ্গা দুই ব্লকের ঘোকসাডাঙ্গা তে রেলের ক্রসিং এ খুটি লাগানো কে কেন্দ্র করে উত্তেজনা, রেল পুলিশের সঙ্গে বচশা, ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পুলিশের সঙ্গেও বচশা, ঘটনাস্থলে ঘোকসাডাঙ্গা_থানার ওসি, পরবর্তী তে খুঁটি তুলে নেওয়াতে পরিস্থিতি স্বাভাবিক ।।

মাথাভাঙ্গা দুই নং ব্লকের ঘোকসাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের বাঘমারা সূখানদীঘি গ্রামের চৈতন্যেরহাট বাজার সংলগ্ন স্থানে রেল গেট তৈরির দাবি দীর্ঘদিনের,সেখানে সাধারন মানুষের পারাপারের জন্য একটি রাস্তা ছিল।  রেল কর্তৃপক্ষ আজ সেই রাস্তায় খুঁটি বসানোর ফলে রাস্তাটি সরু হয়ে যায়।

Ad

এই ঘটনায় পর স্থানীয়রা রেলের স্টাফ এর সাথে বচসায় জড়ায় এরফলে পরিস্তিতি উত্তপ্ত  হয়ে ওঠে।  খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ঘোসকাডাঙ্গা থানার পুলিশ পরে যদিও বসানো খুঁটি ভেঙ্গে দিতে বাধ্য হয়, সাধারণমানুষ-এর বিক্ষোভের মুখে পড়ে রেল কর্তৃপক্ষ ।
এই ঘটনার জেরে ঘটনাস্থলে প্রায় ঘন্টা দুয়েক বিক্ষোভ দেখান গ্রামবাসীরা  । গ্রামবাসীদের দাবি কোন মহিলা অন্তঃসত্ত্বা অথবা কোন কেউ গুরুতর ভাবে অসুস্থ হলে তাকে অ্যাম্বুলেন্সে নেওয়ার জন্য যদি এই রাস্তা বন্ধ হয় তাহলে কমপক্ষে ৭ থেকে 10 কিমি ঘুরে যেতে হবে । তাই রাস্তা যাতে বন্ধ করা না হয় সেই দাবি জানিয়েছেন।

পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক হয়।

আরও পড়ুন