কোচবিহার নাটাবারি বিধানসভার জনসভা থেকে ফের বাম বিজেপিকে হুংকার দিলেন সুজাতা খা মন্ডল

কোচবিহার: নাটাবারি বিধাসভায় জনসভা থেকে ফের বাম বিজেপি কে হুংকার দিলেন সুজাতা খা মন্ডল।বৃহস্পতিবার নাটাবারী বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গুরিয়াহাটি ১ নং অঞ্চলে জনসভা থেকে কোচবিহারে ৯ এ ৯ টি আসনের দাবি করে খেলা শুরু হয়ে যাওয়ার ঘোষণা করলেন।

তিনি বলেন, বিজেপি ভারতীয় জুমলা পার্টি, ভারতীয় জোচ্চোর পার্টি, ভারতীয় মিথ্যাবাদী পার্টি।১৫ লাখ টাকার জায়গায় ১৫ পয়সাও দেননি, অপরদিকে ২ লক্ষ্য চাকরির কথা বলে ২০০ ও দিতে পারেননি।

লোকসভা ভোটে এত সাংসদ নিয়ে গেলেও সেই সাংসদ দের আর দেখা যায় না , তাই তিনি গান বেধে বলেন সাংসদ দের অবস্থা “তোমার দেখা নাইরে ,তোমার দেখা নাই” ।

উড়ছে ঘুড়ি, ধরবি আয়, বাংলা নিজের মেয়েকেই চায়।এমন স্লোগান তুলে মমতা ব্যানার্জির সমস্ত প্রকল্প জনগণের সামনে তুলে ২১ এর নির্বাচনে আশীর্বাদ প্রার্থনা করেন।

বামফ্রন্ট কে ডাকাত দল বলে ঘোষণা করে তিনি বলেন ৩৪ বছরে কিছু করতে পারেনি এখন ওই বামই রাম হয়ে গেছে।তাই বাম আর রাম কে বাংলার মানুষ তাড়িয়ে দেবে।পড়ে অবশ্য ব্যাখ্যা করে রাম বলতে তিনি রামচন্দ্র যে নয় বিজেপি কে বলেছেন তা ব্যাখ্যা করেছেন।

নাটাবারি বিধানসভায় এটা দ্বিতীয় জনসভা, এরপর আমি বিজয় মিছিল এ আসবো এই বিধানসভা কেন্দ্রে আর ব্যাপক ভোটে এখান থেকে তৃণমূল কংগ্রেস কে জেতানোর দায়িত্ব আপনাদের।