Ad
কোচবিহার

কোচবিহারের দিনহাটায় উচ্চ মাধ্যমিকে উত্তীর্ণ হয়েও কোন কলেজে ভর্তির ফর্ম ফিলাপ করতে না পেরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো ছাত্র ছাত্রীরা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS. কোচবিহারঃ নম্বর কম, তাই উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হয়েও কোন কলেজে ভর্তির ফর্ম ফিলাপ করতে পারছিনা। এই অভিযোগে রাস্তা অবরোধ করে আন্দোলন করতে দেখা গেল দিনহাটা শহরে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের।

উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বেরোনোর পর থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় অনুত্তীর্ণ ছাত্র ছাত্রীদের আন্দোলন করতে দেখা গিয়েছে। কোথাও তারা পথ অবরোধ, কোথাও বা প্রধান শিক্ষককে ঘেরাও করে চলছে আন্দোলন। এবার উচ্চ মাধ্যমিকের ফলাফলে সন্তুষ্ট না হয়ে ছাত্রছাত্রীরা রাস্তায় নেমে আন্দোলন শুরু করলেন দিনহাটা শহরে।

Ad

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র শুভ রায় অভিযোগ করে বলেন, আমাদের ২০২১ সালে উচ্চ মাধ্যমিকের ফল বেরিয়েছে। সেই ফলে আমরা কেউই সন্তুষ্ট নই। যে নম্বর আমাদের দেওয়া হয়েছে তাতে আমরা কোন কলেজে ফর্ম ফিলাপ করতে পারছিনা। আমাদের জীবন নিয়ে ছেলে খেলা হচ্ছে।

আমরা তিন দিন ধরে প্রধান শিক্ষককে জানাচ্ছিলাম স্যার আমাদের জন্য কিছু করুন। প্রধান শিক্ষক কোনরকম সাহায্য করছেন না। তাই আজ আমরা পথ অবরোধ করতে বাধ্য হয়েছি। যতক্ষন বিদ্যালয় কর্তৃপক্ষ বা প্রশাসন কোন নির্দেশ নামা জারি না করছে ততক্ষন এই আন্দোলন জারি থাকবে।

আরও পড়ুন