Ad
কোচবিহার

দিনহাটা উপনির্বাচনে প্রচার করতে এসে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের শিক্ষাগত যোগ্যতা ও বিজেপিকে পচা ফল বলে কটাক্ষ করলেন রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা : দিনহাটায় উপ নির্বাচনে তৃণমূলের সভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিক কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন যুব তৃনমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ।বিজেপিকে পচা ফল বলে কটাক্ষ করলেন সায়নী।

শনিবার সন্ধ্যায় দিনহাটা শহরের পাঁচ মাথার মোড়ে তৃণমূল প্রার্থী উদয়ন গুহ র সমর্থনে পথসভা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে সায়নী ঘোষ বলেন,”পচা ফল কে সব সময় গাছ থেকে ছিঁড়ে ফেলতে হয় না। মাঝে মাঝে এত পচে যায় যে নিজেই পড়ে যায়। বিজেপি হচ্ছে সেই পচা ফলের মতো। ওদেরকে আর গাছ থেকে ছিঁড়ে ফেলতে হবে না আপনি আপনি পড়ে যাবে। কারণ মানুষ ওদের চরিত্র বুঝে গিয়েছে।”

Ad

ভিড়ে ঠাসা এদিনের সভায় উপস্থিত ছিলেন দিনহাটা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উদয়ন গুহ, মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী,তৃনমূলের কোচবিহার জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মণ, প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা চেয়ারম্যান পার্থ প্রতিম রায়, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আব্দুল জলিল আহমেদ, যুব তৃনমূলের প্রাক্তন জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক, যুব তৃনমূলের জেলা সভাপতি কমলেশ অধিকারী, জেলা সাধারণ সম্পাদক সাবির সাহা চৌধুরী প্রমুখ। সভায় বক্তব্য রাখতে গিয়ে নিশীথ প্রামানিক কে কড়া ভাষায় আক্রমণ করেন সায়নী। তিনি বলেন,”কেন্দ্রীয় মন্ত্রীর লোভে পড়ে  নিশীথ প্রামানিক বেঈমানী করেছে দিনহাটার মানুষের সাথে।

নিশীথ প্রামাণিকের শিক্ষাগত যোগ্যতা তার ডিগ্রী তৈরি হয়েছে প্রাথমিক বিদ্যালয় থেকে। ভাওতাবাজি দিয়ে মানুষের মন বেশিক্ষণ জয় করে রাখা যায় না। তার বিরুদ্ধে এখনও ডাকাতির মামলা রয়েছে। তারপরেও কী হিসেবে তিনি দিনহাটার মানুষের কাছে বিজেপিকে ভোট ভিক্ষা করবেন।”যুব তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা উন্নয়ন প্রসঙ্গে বলতে গিয়ে একের পর এক উন্নয়নের কথা তুলে ধরেন। পাশাপাশি লক্ষীর ভান্ডার দিয়ে  মহিলাদের সম্মান জানিয়েছেন। এবং মহিলাদের কে নানাভাবে সম্মান জানিয়েছেন।

ত্রিপুরা প্রসঙ্গ বলতে গিয়ে সায়নী বলেন,”কোচবিহারে তৃণমূল কর্মীরা যদি ত্রিপুরায় পৌঁছে যায় তাহলে ওই রাজ্যের সরকার আর মাথা তুলে দাঁড়াতে পারবেনা।”সভায় উদয়ন গুহকে ভোট দেওয়ার আবেদনের পাশাপাশি বলেন,’ আপনাদের ঘরের ছেলে কখনো ছেড়ে যাবেনা।

এদিনের সভায় তৃণমূল প্রার্থী উদয়ন গুহ সকলের কাছে ভোটের আবেদন জানান। এই ভোট কোন সরকার বদল এর ভোট না হলেও ২০২৪ এর বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় কে দিল্লির সিংহাসনে বসানোর জন্য তাঁর হাতকে শক্তিশালী করার এই ভোট।

আরও পড়ুন