Ad
কোচবিহার

কোচবিহার পুরসভার স্যানিটারি অফিসারের নেতৃত্বে কোচবিহারের বিভিন্ন ফাস্ট ফুডের দোকানে অভিযানে নামল পুরসভার বিশেষ দল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার, ২৮ জুলাইঃ আজকে আবারও কোচবিহার পুরসভার স্যানিটারি অফিসারেরে নেতৃত্বে কোচবিহারের বিভিন্ন ফাস্ট ফুডের দোকানে অভিযানে নামেন পুরসভার বিশেষ দল।

তারা বিভিন্ন খাবারের দোকানে অভিযান চালান। এই অভিযানে উপস্থিত ছিনেন কোচবিহারের সদর মহকুমা শাসক রাকিবুর রহমান, স্যানিটারি অফিসার বিশ্বজিৎ রায়, কোচবিহার ফুড সেফটি অফিসার সহ আধিকারিকারা।

Ad

কোচবিহার পুরসভার স্যানেটারি অফিসার বিশ্বজিৎ রায় বলেন, ফাস্ট ফুডের দোকানে যারা কালার মেশাচ্ছে এবং যারা ঠাণ্ডা পানিও, জলের দাম বেশি নিচ্ছে সেই সব দোকানের বিরুদ্ধে অভিযানে নামেন।

তিনি আরও জানান কিছু দোকানে অভিযান চলান,  চেকিং করেন এবং অনেক দোকানের লাইসেন্স রিনিউ করা নেই আবার কিছু দোকানের লাইসেন্স নেই। সেই সব দোকান গুলিকে সতর্ক করেন এবং বলেন যদি ২৪ ঘণ্টার মধ্যে লাইসেন্স রিনুয়াল না করা হলে তিনি দোকান বন্ধ করে দিতে বাধ্য হবেন।

তিনি আরও বলেন, কিছু দোকানে আজিনোমোটো ছিল সেগুলোকে ও বাজেয়াপ্ত করা হয়েছে। সবাই জানে এগুল ক্ষতিকারক। এটা দেওয়ার একটা পরিমাণ থাকে, সেই পরিমাণটা বুঝে দোকানে যারা ফুডিং করত তারা হয়ত ঠিক ভাবে করতো, কিন্তু যারা করতো না শুধু স্বাদের জন্য  ব্যবহার করছে সেখানে এটা ক্ষতিকারক প্রভাব ফেলছে।

আরও পড়ুন