কোচবিহার

কোচবিহার জেলা পুলিশের বিশেষ অভিযান, বোমা তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার ৪, গোটা জেলা জুড়ে চাঞ্চল্য

সিতাই : রবিবার রাত বারোটা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে সিতাই থানার অন্তঃর গত সাগরদিঘি নদীর বাঁধের সংলগ্ন এলাকায় জড়ো হয়ে থাকা বেশ কয়েক জন দুষ্কৃতী কে আটক করে পুলিশ। পুলিশকে দেখে কয়েকজন দুষ্কৃতী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে ৪ জনকেই আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে ৪ ধৃত ব্যক্তির নাম নাজির মিয়া (৩০), সুধীর বিশ্বাস (৩৫ ) চন্দন বিশ্বাস (২৩) ও ধর্মেন্দ্র বিশ্বাস (৩৩)। পুলিশ সূত্রে আরো জানান হয়েছে সকলেই সিতাই থানার অন্তর্গত এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানানো হয়েছে তাদের কাছ থেকে জর্দার টিনের পাত্রে লোহার স্প্লিন্টার, দাহ্য পাউডার এবং পাটের স্ট্রিং দিয়ে অপরিশোধিত বোমা তৈরির সরঞ্জাম পাওয়া গেছে। ৩ কেজি প্রায় লোহার টুকরা যা বোমা স্প্লিটার তৈরিতে ব্যবহৃত হয় ,৭২ পিসি খালি ছোট তামাকের টিনের পাত্র, ১১বান্ডিল পাটের স্ট্রিং,১১প্যাকেট বেতাল চকলেট বোমা, ২৫ পিসি গ্যাস লাইটার ,১০পিসি স্কুল ব্যাগ, একটি টারপলিন ,একটি জরুরি আলো 8 টি মোটরসাইকেল ছাড়াও একটি হুন্ডাই ইয়ন গাড়ি।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, তাদের আরও ৭সহযোগী ছিল যারা পুলিশ দেখে পালিয়ে যায়। কুচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, অভিযুক্তদের এলডি কোর্টে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে। কোচবিহার পুলিশ অপরাধ সংঘটন এবং এলাকায় অশান্তি সৃষ্টির একটি বড় প্রচেষ্টা ব্যর্থ করেছে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]