কোচবিহার শহরে প্রাতঃ ভ্রমণে বেরিয়ে নির্বাচনী প্রচার সারলেন দক্ষিণ কেন্দ্রের প্রার্থী অভিজিৎ দে ভৌমিক

কোচবিহার, ৬ মার্চঃ প্রাতঃ ভ্রমণে বেরিয়ে ভোট প্রচার সারলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার দক্ষিণ কেন্দ্রের প্রার্থী অভিজিৎ দে ভৌমিক। আজ সকালে কোচবিহার শহরের সাগর দিঘি চত্বরে প্রাতঃ ভ্রমণে বের হওয়া শহরের বাসিন্দাদের কাছে ভোট প্রার্থনা করেন তিনি।

পরে সংবাদ মাধ্যমের সাথে কথা বলতে গিয়ে জানান, ২০১৬ এর বিধানসভা নির্বাচনে শহরে পিছিয়ে ছিল তৃণমূল কংগ্রেস। এবার তিনি আশাবাদী শহরের মানুষ তাঁকে ভোট দেবেন। কারণ মদনমোহন বিগ্রহ চুরির ঘটনা হোক বা ভবানীগঞ্জ বাজারে আগুন লাগার ঘটনা, শহরের যে কোন বিপদ আপদে মানুষের পাশে থেকেছেন তাঁরা। এই যুবক বাহিনীকে শহরের মানুষ এবার আর বিমুখ করবেন না।

তিনি বলেন, “এতদিন আমরা নিজেদের জন্য ভোট প্রার্থনা করি নি। এবারই প্রথম দিদির আশীর্বাদে প্রার্থী হয়েছি। দিদিকে সকলেই পছন্দ করেন। তাই ভোট জোড়া ফুল চিহ্নেই পড়বে বলে আমরা আশাবাদী।” এই কেন্দ্র থেকেই তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী বিজেপিতে যোগ দেওয়ার প্রসঙ্গ অভিজিৎ দে ভৌমিক বলেন, “তিনি একা বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁর সাথে কেউ যায় নি। কাজেই এর কোন প্রভাব পড়বে না একুশের নির্বাচনে।”

কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের মধ্যে কোচবিহার ১ নম্বর ব্লকের ৯ টি গ্রাম পঞ্চায়েত ও কোচবিহার শহর রয়েছে। উনিশের লোকসভা নির্বাচনের নিরিখে এই কেন্দ্রে শহরের ভোট দিয়েই পিছিয়ে পড়ে তৃণমূল। আর তাই প্রচারে বেরিয়ে তৃণমূল প্রার্থী শহরকে বেশী গুরুত্ব দিচ্ছে বলে মনে করা হচ্ছে।