ভোটের ১ দিন আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্র

মাথাভাঙ্গাঃ আগামীকাল বিধানসভা নির্বাচন। তার আগেরদিন আজ দুপুর বেলা তৃণমূল এখন বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল শীতলকুচি বিধানসভা এলাকার উত্তর নলগ্রাম এলাকা।

জানা গিয়েছে আজ দুপুর বেলা তৃণমূল এবং বিজেপির পক্ষের মধ্যে মারপিট হয় এতে তৃণমূল এবং বিজেপির মোট ৪ জন আহত হয়েছেন তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে তারা বর্তমানে চিকিৎসাধীন।

তৃণমূল কর্মী আবু তালেব মিয়াঁ বলেন, ‘আমরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম আতর্কিতভাবে বিজেপি হার্মাদ বাহিনি এসে আমাদের উপর আক্রমন করে। এতে আবু তালেব মিয়া শফিকুল মিয়া সুবল বর্মন আহত হয়ে হাসপাতালে ভর্তি হই।’

অপরদিকে এই ঘটনার পরেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তারপর তৃণমূল কর্মীরা বিজেপির উপর আক্রমণ করে এতে বিজেপির চারজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহত বিজেপি কর্মী অধীর রায়ের কন্যা প্রতি রায় বলেন, ‘অতর্কিত ভাবে তৃণমূল কর্মীরা আমাদের বিজেপি কর্মীদের আক্রমণ করে ধারালো অস্ত্র দিয়ে তার মধ্যে আমার বাবা অধীর রায় অমিতা বর্মন ভারতী বর্মন এবং বাপি বর্মন গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।’ এই ঘটনায় শীতলকুচি এলাকা জুড়ে বিধানসভা নির্বাচনের আগের দিন রাজনৈতিক উত্তেজনা চরমে উঠে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় শীতলকুচি থানার পুলিশ।

প্রসঙ্গত, গতকাল একুশের বিধানসভা নির্বাচনের শেষদিনের প্রচারে বেড়েয়েছিলন মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের তৃনমূলের প্রার্থী গিরিন্দ্রনাথ বর্মন। এদিন শেষ দিনের প্রচারে বেড়িয়ে গতকাল রাতেই আক্রান্ত হন তিনি। জানা গেছে, পরবর্তীতে তাকে হাসপাতালে ভর্তী করা হলে তার মাথায় ১৬ টি সেলাই পরে। তারপরই এজকের এই ঘটনা। ওই ঘটনায় এখনও পর্যন্ত আহত হয়েছে ৪ জন।