Ad
কোচবিহার

কোচবিহার জেলা পুলিশের বিরুদ্ধে ফের তোলাবাজির অভিযোগ, পথ আঁটকে বিক্ষোভ ট্রাক চালকদের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মাথাভাঙ্গাঃ ট্রাক চালকদের কাছ থেকে পুলিশের বিরুদ্ধে টাকা তোলার ঘটনার প্রতিবাদে এবং গতকাল টাকা না দেওয়ায় এক ট্রাক চালককে আটকে রাখার ঘটনার প্রতিবাদে ট্রাক এসোসিয়েশনের পক্ষ থেকে মাথাভাঙ্গা কোচবিহার রাজ্য সড়কের হিন্দুস্থান মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় ট্রাক চালকরা। পুলিশি এই নির্যাতন বন্ধ করা এবং আটক করা ট্রাক ও ট্রাক চালক কে মুক্তির দাবিতে এই পথ অবরোধ বলে জানানো হয়।

এই অবরোধ প্রসঙ্গে তৃণমূল শ্রমিক সংগঠনের নেতা আলিজার রহমান বলেন একশ্রেণীর পুলিশ ট্রাক চালকদের বিভিন্ন সময় রাস্তায় আটকে হেনস্থা করে, টাকা আদায় করে যা কোন ভাবেই মেনে নেওয়া যায় না।

Ad

আব্দুল মোতালেব নামে একজন অবরোধকারী জানান, পুলিশ তোলাবাজি করছে। অবিলম্বে তা বন্ধ হওয়া দরকার। বিনা আপরাধে এক ট্রাক ড্রাইভারকে আঁটকে রেখেছে পুলিশ, তাকে ছেড়ে দেওয়ার দাবি জানাচ্ছেন তারা। এছাড়াও তাদের দাবি পূরণ না হলে তারা নবান্ন অভিযান করবেন বলে জানিয়েছেন। বৈধ কাগজপত্র থাকা সত্ত্বেও ট্রাকের উপর পুলিশি অত্যাচার অবিলম্বে বন্ধ করার দাবী তুলেছে ট্রাক চালকরা।

অবরোধের স্লোগানে তাদের বলতে শোনা গেলো, তারা আর পুলিসের এই তোলাবাজি সহ্য করবে না। প্রয়োজনে তারা তাদের গাড়ি সরকারের কাছে জমা দিতে প্রস্তুত, সরকার শুধু তাদের রুজির ব্যাবস্থা করে দিক।এদিনের এই অবরোধের জেরে রাস্তার দু পাশে প্রচুর গাড়ি আটকে পরে, খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাথাভাঙ্গা থানার এসডিপিও সহ অন্যান্য পুলিশ কর্মীরা, পুলিশের আশ্বাসে পরে পথ অবরোধ তুলে নেন ট্রাক চালকরা।

আরও পড়ুন