Ad
কোচবিহার

কোচবিহারে ধর্ষণে অভিযুক্ত যুবকের ফাঁসির দাবিতে পথে প্রতিবাদী নাগরিক মঞ্চ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS: কোচবিহার জেলার শিতলখুচির এক গ্রামে ছয় বছরের এক শিশুকন্যা কে ধর্ষণ এর অভিযোগ আনারুল মিয়াহ নামে এক প্রতিবেশী যুবক। চার দিন আগে এই ঘটনাটি ঘটে শিতলখুচি ব্লকে।

বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে এই বর্বরোচিত ঘটনা ঘটায় বলে অভিযোগ ওঠে ওই প্রতিবেশী যুবক এর বিরুদ্ধে। পরে রক্তাক্ত অবস্থায় শিশুকন্যাকে শীতল খুচি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনা জানাজানি হতেই যুবক কে আটক করে স্থানীয় বাসিন্দারা পুলিশের হাতে তুলে দেন।

Ad

শনিবার সন্ধ্যায় এই ধর্ষক অভিযুক্ত যুবকের ফাঁসির দাবিতে গ্রাম এলাকার শতাধিক যুবক পথে নেমে মশাল মিছিল করেন। বিভিন্ন গ্রামে ও শহরে আনারুল মিয়ার ফাঁসির দাবি তুলে এই মিছিল করা হয় বলে জানান প্রতিবাদী নাগরিক মঞ্চের সদস্য চিরঞ্জিত কুমার বর্মন। মিছিলে উপস্থিত থেকে অভিযুক্ত যুবকের ফাঁসির দাবি করেন শিশুকন্যার বাবা।

ইতিমধ্যেই যুবক কে আদালতে তোলা হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।সর্বোচ্চ শাস্তি ফাঁসি চেয়েই আজকের এই কর্মসূচি প্রতিবাদী নাগরিক মঞ্চের। কর্মসূচিতে ছিলেন কোচবিহারের সমাজ কর্মী তথা প্রতিবাদী নাগরিক মঞ্চের পক্ষ থেকে রাজা বৈদ্য সহ অন্যান্যরা। ধর্ষণকারীর সর্বোচ্চ দাবি জানিয়ে শীতলখুচি থানাতে আবেদন দেওয়া হয় বলে জানা গেছে।

আরও পড়ুন