Ad
কোচবিহার

মাথাভাঙ্গায় যুবনেতার বাড়িতে হামলা, পথ অবরোধ করে বিক্ষোভ কর্মীদের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মাথাভাঙ্গাঃ মাথাভাঙ্গায় তৃণমূল কংগ্রেসের যুব কনভেনার বাড়িতে হামলার অভিযোগে পথ অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ তৃনমূল কর্মীদের।

শুক্রবার নয়ারহাট এলাকায় এবং পরে মাথাভাঙ্গা-শিলিগুড়ি রাজ্য সড়কের ইছাগঞ্জ এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী সমর্থকরা। ওই ঘটনায় মাথাভাঙ্গা-শিলিগুড়ি রাজ্য সড়কের যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং তাঁদের সাথে কথা বলে পথ অবরোধ তুলে নেয়।

Ad

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে মাথাভাঙ্গা ১ ব্লকের নয়ারহাট গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল কংগ্রেসের যুব কনভেনার সুমন্ত অধিকারীর বাড়িতে আক্রমণ হামলা করে তৃনমূল নেতা মজিরুল হোসেনের অনুগামীরা। ওই ঘটনার প্রতিবাদে নয়ারহাট এলাকায় এবং পরে মাথাভাঙ্গা শিলিগুড়ি রাজ্য সড়কের ইছাগঞ্জ এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী সমর্থকরা। তাদের দাবি, দোষীদের গ্রেপ্তার করতে হবে।

এদিন এবিষয়ে মাথাভাঙ্গা তৃণমূল কংগ্রেসের যুব কনভেনার সুমন্ত অধিকারী বলেন, দলের গোষ্ঠী কোন্দলের জেরেই তার বাড়িতে এই আক্রমণ। এরপর অবরোধকারীদের পুলিশ প্রশাসন আশ্বাস দেওয়ায় তারা পথ অবরোধ তুলে নেন। সুমন্ত অধিকারী আরও বলেন, মজিরুল হোসেনের অনুগামীরাই এই ঘটনা ঘটিয়েছে।

যদিও ওই অভিযোগ অস্বীকার করে মজিরুল হোসেন বলেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নেই। আর নয়ারহাটে তৃণমূলের কোনো গোষ্ঠী কোন্দল নেই। যারা গোষ্ঠী কোন্দলের কথা বলছেন তারাই দলে গোষ্ঠী কোন্দল তৈরি করার চেষ্টা করছেন। নয়ারহাট শান্ত এলাকা আর ওই শান্ত এলাকাকে কিছু সমাজ বিরোধী ও সুমন্ত অধিকারী মিলে সেখানকার পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে।

আরও পড়ুন