Ad
কোচবিহার

রাজ্যে পুলিশ তৃণমূলের হয়ে বিজেপির উপর আক্রমণ করছে, এবার কোচবিহারের জনসভা থেকে বাঁশের লাঠি নিয়ে কর্মীদের উত্তরকন্যা অভিযানে যাওয়ার পরামর্শ দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা- আগামী ৭ ডিসেম্বর ডিসেম্বর উত্তরকন্যা অভিযান। ওই অভিযানে যারা যাবেন তারা হাতে মোটা বাঁশের লাঠি -সোটা নিয়ে যাবেন। যদি কোনো তৃণমূল কিংবা পুলিশ আক্রমণ করে তাহলে তা ব্যবহার করবেন। পিছিয়ে আসবেন না।

শনিবার দিনহাটার গোসানিমারিতে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু একথা বলেন। তিনি বলেন, রাজ্যে একটি অত্যাচারী সরকার চলছে। এতদিন যারা সিপিএমের হার্মাদ ছিল তারা এখন তৃণমূলের হয়ে কাজ করছে। পাশাপাশি রাজ্যে পুলিশ তৃণমূলের হয়ে বিজেপির উপর আক্রমণ করছে।

Ad

বিজেপি ক্ষমতায় এলে ওই সমস্ত পুলিশ কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূল যদি কোন বিজেপি কর্মীর উপর আক্রমণ করে তাহলে তাদের হাত-পা কেটে নেওয়ার কথাও বলেন সায়ন্তন বসু। তিনি বলেন, আক্রমণ করতে এলে ছেড়ে দেওয়া হবে না। প্রতি আক্রমণ করতে হবে।

‘ দুয়ারে সরকার ‘কর্মসূচিতে কটাক্ষ করে তিনি বলেন ,রাজ্যের মুখ্যমন্ত্রী দুয়ারে দুয়ারে সরকার নিয়ে যাচ্ছে।দশ বছর কি করছিলেন। বর্তমানে তৃণমূল দল একজন কন্ট্রাক্টার চালায়। তার নাম প্রশান্ত কিশোর। সে বাংলা থেকে সাড়ে 5’শ কোটি টাকা নিয়েছে।

এদিনের এই জনসভায় উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক, বিধায়ক মিহির গোস্বামী, জেলা বিজেপি সভানেত্রী মালতি রাভা প্রমূখ। সভায় গোসানিমারি ও আশপাশ এলাকা থেকে বহু বিজেপি কর্মী ও সমর্থক সমবেত হন।

আরও পড়ুন