পুলিশ আধিকারিক ও কর্মীদের হাতে রোগ প্রতিরোধকারক চবনপ্রাস তুলে দিলেন পার্থ প্রতিম রায়

UBG NEWS: করোনা আবহে কোচবিহার উত্তর বিধানসভার অন্তর্গত পুন্ডিবাড়ি থানার পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীদের হাতে রোগ প্রতিরোধ কারক চবন প্রাস তুলে দিলেন কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান, কোচবিহারের প্রাক্তন সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা কার্যকারী সভাপতি পার্থ প্রতিম রায়।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুন্ডিবাড়ি থানার আধিকারিক মহিম অধিকারী, পঞ্চায়েত সমিতির সভাপতি গোপাল সরকার, প্রধান নুর ইসলাম ও বিশিষ্ট সমাজকর্মী গোপাল দাস সহ পুলিশ আধিকারিক গণ।

রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পার্থপ্রতিম রায় জানান, আজ আমার পক্ষ থেকে কোচবিহার উত্তর বিধানসভার অন্তর্গত পুন্ডিবাড়ি থানার পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীদের হাতে রোগ প্রতিরোধকারক চবনপ্রাস তুলে দিলাম।

তিনি আরো জানান, এই করোনা আবহের মধ্যে পুলিশ প্রশাসন যেভাবে কাজ করে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। তাই তাদের সুস্থ রাখার জন্য আমার এই ছোট্ট প্রয়াস। বর্তমান পরিস্থিতিতে পুলিশকর্মীরা প্রথম সারিতে দাঁড়িয়ে থেকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে লড়াই করে যাচ্ছে। সুতরাং তাদের শারীরিক সুরক্ষা এবং মনোবল বৃদ্ধি করা সাধারণ মানুষ হিসেবে একান্ত কর্তব্য। এর আগেও পুলিশকর্মীদের মাস্ক ও সেনিটাইজার দেওয়া হয়েছিল।