Ad
কোচবিহার

কোচবিহার আসাম সীমান্তে অবস্থিত বক্সীরহাট সরকারি বাস টার্মিনাল পরিদর্শন করলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায়

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, বক্সিরহাট: আসাম সীমান্ত ঘেঁষা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাস টার্মিনাল পরিদর্শন করে দেখলেন সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।

এদিন তিনি কথা বলেন এলাকার স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে। শনিবার বেলা বারোটা নাগাদ একাধিক কর্মসূচিতে কোচবিহার জেলার শেষপ্রান্ত  বক্সিরহাট এসে আসাম সীমান্তঘেঁষা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা বাস স্ট্যান্ড পরিদর্শন করেন পার্থ প্রতিম রায় ।

Ad

পরিদর্শন শেষে তিনি বলেন, করণা আবহে বেশকিছু রুটে সরকারি বাস চলাচল বন্ধ হয়ে যায়, খুব শীঘ্রই  একটি সার্ভে করে  লাভজনক রুট গুলিতে  পুনরায় বাস চলাচল চালু করা হবে। আসাম সীমান্তঘেঁষা এই বক্সীরহাট স্ট্যান্ড থেকে বর্তমানে   গঙ্গারামপুর ও শিলিগুড়ি সহ দূরপাল্লার রুটে দুটো বাস চলাচল করছে, তার সংখ্যা বাড়িয়ে তুফানগঞ্জ ডিপো থেকে কিছু বাস বক্সীরহাট থেকে চলাচল করা যায় কিনা তাও তিনি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার আধিকারিকদের সঙ্গে আলোচনা করে উদ্যোগ গ্রহণ করবেন।

এছাড়াও 8 কাঠা জমির উপর এই বাস টার্মিনাল হওয়ায় এখানে একটি যাত্রীদের বসার সেট ও বাস টার্মিনালের পরিকাঠামো দিক দিয়ে সুন্দর করে তোলা যায় কিনা সেটাও তিনি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করবেন বলেও  আশ্বাস দেন তিনি।

আরও পড়ুন