কোচবিহার

ফের কোচবিহারে দিন দুপুরে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়

মাথাভাঙ্গাঃ আবারও দিনের বেলায় চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মাথাভাঙ্গায়। এদিন মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বাবুটারি গ্রামের ঘটনা।

এদিন দুপুরে গ্রামের বাসিন্দা যোগেন্দ্র বর্মন ও তার পরিবারের সদস্যরা বাড়িতে ছিলেন না। বাড়ির বাইরে কাজে ব্যস্ত ছিলেন তারা। তাই বাড়ির দরজায় তালা দিয়ে অন্যত্র চলে যায় নিজ নিজ কাজে। সেই সুযোগে দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে তালা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালংকার ও জমির নথিপত্র নিয়ে গিয়েছে।

সম্প্রতি, মাথাভাঙা ১ নং ব্লকের পচাগর গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চানন মোড় সংলগ্ন মধ্য ২২ গুরি গ্রামের বাসিন্দা এক প্রাক্তন সেনা কর্মীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল। যদিও পুলিশ তদন্তে নেমে অল্প কিছুদিনের মধ্যেই সেই চুরির কিনারা করতে সক্ষম হয়। একের পর এক মাথাভাঙার বিভিন্ন এলাকায় চুরির ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষ। পাশাপাশি ক্ষোভে ফুঁসছে স্থানীয় বাসিন্দারা।

এদিকে, এই চুরির খবর পেয়ে ঘটনাস্থলে যায় মাথাভাঙ্গা থানার পুলিশ। এই চুরির ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল।

Ad

পরিবারের পক্ষ থেকে মাথাভাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে। চুরি রুখতে সাধারণ মানুষকে সজাগ এর পাশাপাশি পুলিশকে আরো তৎপর হওয়ার আবেদন জানিয়েছে পচাগর গ্রাম পঞ্চায়েত এলাকার সাধারণ মানুষ।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]